Lata Mangeshkar: ভেন্টিলেশনে লতা, হাসপাতালে দেখতে গেলেন আশা ভোঁসলে

'চিকিৎসায় সাড়া দিচ্ছেন প্রবাদপ্রতীম এই সঙ্গীতশিল্পী'।

Updated By: Feb 5, 2022, 11:30 PM IST
Lata Mangeshkar: ভেন্টিলেশনে লতা, হাসপাতালে দেখতে গেলেন আশা ভোঁসলে

নিজস্ব প্রতিবেদন: ভেন্টিলেশনে লতা মঙ্গেশকর। সরস্বতীর পুজোর দিনে শারীরিক অবস্থার ফের অবনতি ঘটেছে তাঁর। বিভিন্ন ধরনের থেরাপি চলছে। আশা ভোঁসলে জানিয়েছেন, শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। চিকিৎসার সাড়া দিচ্ছেন প্রবাদপ্রতীম এই সঙ্গীতশিল্পী। লতাকে দেখতে হাসপাতালে গিয়েছিলেন , কেন্দ্রীয় মন্ত্রী পীষূষ গোয়েল, সাংসদ সুপ্রিয়া সুলে ও রাজ ঠাকরে।

বয়স নব্বইয়ের কোঠায়। জানুয়ারির শুরুতে করোনা আক্রান্ত হন লতা মঙ্গেশকর। সঙ্গে নিউমোনিয়া। গুরুতর অসুস্থ হয়ে পড়েন সুর সাম্রাজ্ঞী।  ৯ জানুয়ারি থেকে থেকে ভর্তি করা হয়েছে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে, আইসিইউ-তে। মাঝে শারীরিক অবস্থার সামান্য উন্নতির আভাসও পাওয়া গিয়েছিল। 

আরও পড়ুন: Yuvaan: হাতেখড়ি 'রাজ-পুত্র'র, বাগদেবীর আরাধনায় রাজ-শুভশ্রী

এদিন সকালে ফের শারীরিক অবস্থার  অবনতি হয় লতা মঙ্গেশকরের। আর কোনও ঝুঁকি নেননি চিকিৎসকরা। ভেন্টিলেশনে রাখা হয়েছে নবতিপর এই সঙ্গীতশিল্পীকে। চিকিৎসকরা পর্যবেক্ষণে রেখেছেন তাঁকে। দিদিকে দেখতে হাসপাতালে যান আশা ভোঁসলে। একে একে আসেন কেন্দ্রীয় মন্ত্রী পীষূষ গোয়েল, সাংসদ সুপ্রিয়া সোলে ও রাজ ঠাকরে।

 

 

 

গত বছরে ২৭ সেপ্টেম্বর  ৯২ বছরে পা দিয়েছেন লতা মঙ্গেশকর। বাড়ির বাইরে খুব একটা বেরোন না। বেশ কয়েক বছর ধরে নিজেকে কার্যত গৃহবন্দি রেখেছেন তিনি। তবে,  সোশ্যাল মিডিয়ায় কিন্তু বেশ সক্রিয় লতা মঙ্গেশকর। মাঝেমধ্যেই বিভিন্ন বিষয়য়ে টুইট করতে দেখা যায় তাঁকে।  এর আগে, ২০১৯ সালে শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ভর্তি হয়েছিলেন হাসপাতালে। কিংবদন্তী এই শিল্পীর দ্রুত আরোগ্য কামনা করছেন অনুরাগীরা।

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.