Fact Check: বিমানবন্দরের লবিতে প্রস্রাব! নেটিজেনদের দাবি এই ব্যক্তি আরিয়ান খান,সত্যিটা কী?

পাবলিকপ্লেসে প্রস্রাবের ভিডিও ভাইরাল, নেটিজেনদের তোপের মুখে আরিয়ান খান। 

Updated By: Jan 4, 2022, 01:11 PM IST
Fact Check: বিমানবন্দরের লবিতে প্রস্রাব! নেটিজেনদের দাবি এই ব্যক্তি আরিয়ান খান,সত্যিটা কী?

নিজস্ব প্রতিবেদন: ফের খবরের শিরোনামে আরিয়ান খান(Aryan Khan)। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায়(SocialMedia) একটি ভিডিও প্রকাশ্যে আসে যেখানে দেখা যায় একটি ছেলে এয়ারপোর্টের লবিতে প্রস্রাব করছে। মুহূর্তের মধ্যে ভাইরাল (viral video) হয়ে যায় সেই ভিডিও।  নেটিজেনদের বেশিরভাগ অংশই দাবি করে যে ভিডিওর ঐ ব্যক্তি শাহরুখ খানের (Shah Rukh Khan) ছেলে আরিয়ান খান। 

বিগত কয়েকমাস ধরেই খবরের শিরোনামে শাহরুখপুত্র। মাদক কাণ্ডে (Drug Case) নাম জড়ায় আরিয়ানের। সেখান থেকেই গ্রেফতারি ও জেলে দিনযাপন করতে হয় আরিয়ানকে। দীর্ঘ একমাসের কোর্টে আইনি লড়াইয়ের পর বম্বে হাইকোর্ট জামিন দেয় আরিয়ানকে। যদিও এরপরও আরিয়ানের গতিবিধিতে জারি রয়েছে নানা ধরনের বিধি নিষেধ। মুম্বই থেকে বাইরে যাওয়া নিষেধ আরিয়ানের। কিন্তু তা সত্ত্বেও এয়ারপোর্টের ভিডিও ভাইরাল হওয়ার পরই নেটিজেনদের ট্রোলের মুখে পড়েন আরিয়ান। 

আরও পড়ুন: Vicky Kaushal: বছরের শুরুতেই সমস্যায় ভিকি, অভিনেতার বিরুদ্ধে থানায় দায়ের অভিযোগ

যদিও ঐ ভিডিওর ব্যক্তি আরিয়ান নন, সূত্রের খবর ঐ ব্যক্তি হলেন টুইলাইট ছবির অভিনেতা ব্রনসন পেলেটিয়র। ২০১২ সালে লস অ্যাঞ্জেলস ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের লবিতে প্রস্রাব করেছিলেন এই অভিনেতা। কিন্তু ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়ানোর পরই নেটিজেনদের কমেন্টে উঠে আসে আরিয়ানের না। এক নেটিজেন দাবি করেন, 'এটি ২০১৯ সালে আমেরিকায় আরিয়ান খানের ভিডিও। মাদকাসক্ত হওয়ার কারণেই প্রস্রাব কন্ট্রোল করতে পারেননি আরিয়ান।' কেউ আবার লিখেছেন,'এটি আরিয়ান খানের ভিডিও নয়। এটা অন্য কোনও ব্যক্তি। আরিয়ানের নাম খারাপ করবেন না।' 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.