লাল পোশাকে সঙ্গে কে? শাহরুখ পুত্র আরিয়ানের ছবি নিয়ে শোরগোল

Updated By: Oct 26, 2017, 01:53 PM IST
লাল পোশাকে সঙ্গে কে? শাহরুখ পুত্র আরিয়ানের ছবি নিয়ে শোরগোল

সংবাদ সংস্থা : বিদেশে গিয়ে সাউথ ক্যারোলিনা ইউনিভার্সিটিতে পড়াশোনা করছেন তিনি। ফলে মার্কিন মুলুকেই বর্তমানে স্থায়ী হয়েছেন শাহরুখ পুত্র আরিয়ান খান। বিদেশে থাকলে কী হবে, বিদেশেও যে কিং খান পুত্রের বেশ জনপ্রিয়তা রয়েছে, তা এবারের ছবি থেকে স্পষ্ট।

আরও পড়ুন : বলিউডে যৌন নিগ্রহ? বিস্ফোরক অভিনেত্রী 

সম্প্রতি আরিয়ান খান-এর ফ্যান পেজ-এর তরফে একটি ছবি পোস্ট করা হয়। যেখানে দেখা যায়, এক সুন্দরির সঙ্গে পোজ দিয়েছেন আরিয়ান। শাহরুখ পুত্রের সঙ্গে লাল রঙের পোশাক পরে কে ওই সুন্দরি, তা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। তবে ওই লাল রঙের পোশাক পরা ওই সুন্দরির সঙ্গে আরিয়ানকে যে বেশ লাগছে, তা ভক্তদের ইঙ্গিত থেকে স্পষ্ট।

দেখুন সেই ছবি..

প্রসঙ্গত এর আগে অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নভেলি নন্দার সঙ্গে দেখা যায় আরিয়ান খানকে। বিগ বি-র নাতনির সঙ্গে শাহরুখ পুত্রের সম্পর্ক রয়েছে বলেও জল্পনা শুরু হয়। কিন্তু, শেষ পর্যন্ত আরিয়ান এবং নভ্যার সম্পর্ক বিতর্কে ইতি পড়ে। এবং, দু’জনে ভাল বন্ধু বলেই করা হয় দাবি।

এদিকে সম্প্রতি শাহরুখ খানের মেয়ে সুহানা খানের একটি বিকিনি ছবি নিয়ে বিতর্ক শুরু হয়। বিকিনি পরে সুহানার ওই পুল পার্টির ছবি দেখে নেটিজেনদের একাংশ তাঁকে কটাক্ষ শুরু করে। যদিও বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করেননি শাহরুখ নিজে।

.