Drugs Case: অর্জুন রামপালের সহবাস সঙ্গীর ভাইকে গ্রেফতার করল NCB

 শুক্রবার গোয়া থেকে গ্যাব্রিয়েলার ভাই অ্যগিসিলাওস ডেমেট্রিয়াডেস গ্রেফতার করা হয়েছে বলে জানা যাচ্ছে... 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 25, 2021, 08:17 PM IST
Drugs Case: অর্জুন রামপালের সহবাস সঙ্গীর ভাইকে গ্রেফতার করল NCB

নিজস্ব প্রতিবেদন : বলিউডে মাদক যোগ মামলার তদন্ত করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। আর এই মামলায় এর আগে একাধিক বার NCB-র জেরার মুখে পড়তে হয়েছে অভিনেতা অর্জুন রামপাল (Arjun Rampal) ও তাঁর সহবাস সঙ্গী এবং সন্তানের মা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেস (Gabriella Demetriades)-কে। এবার এই মামলায় গ্যাব্রিয়েলার ভাই অ্যগিসিলাওস ডেমেট্রিয়াডেস-কে শুক্রবার গোয়া থেকে গ্রেফতার করল NCB। 

NCB জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে গোয়ায় এই অভিযানের নেতৃত্ব দেন। কিছু মাদক ব্যবসায়ী এবং যাঁরা অবৈধ পদার্থ সেবন ও বিতরণের সঙ্গে জড়িত রয়েছেন, তাঁদের ধরতেই গোয়ায় এই অভিযান চালানো হয়। এবিষয়ে ওয়াংখেড়ে বলেন, "আমরা শুক্রবার গোয়ায় অভিযান চালিয়ে অ্যগিসিলাওস ডেমেট্রিয়াডেস-কে গ্রেফতার করেছি। ধৃতের কাছ থেকে কিছু মাদক দ্রব্য উদ্ধার করাও হয়েছে"।

আরও পড়ুন-পুজোর আগেই এল ১ লক্ষ টাকার উপহার, সকলকে দেখাতে ছাড়লেন না উচ্ছ্বসিত Mimi

জানা যাচ্ছে, মাদক সংক্রান্ত বিষয়ে অর্জুন রামপালের সহবাস সঙ্গীর ভাই অ্যগিসিলাওস ডেমেট্রিয়াডেসের বিরুদ্ধে এনিয়ে তৃতীয় মামলা রুজু করল NCB। সুশান্ত সিং রাজপুতের (Sushant Sing Rajput) মৃত্যুর পর গতবছর (২০২০)-র অক্টোবরে মাদক সংক্রান্ত বিষয়ে অ্যগিসিলাওসকে গ্রেফতার করেছিল NCB। তিনি দু'সপ্তাহ বিচারবিভাগীয় হেফাজতেও ছিলেন। পরে তিনি জামিনে ছাড়া পান। অ্যগিসিলাওস ডেমেট্রিয়াডেসের বিরুদ্ধে দ্বিতীয় মামলাটি হল নাইজেরিয়ান কোকেইন মামলা। আর এবার তাঁর বিরুদ্ধে তৃতীয় একটি মামলা রুজু করা হয়েছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.