শ্রীদেবীর মৃত্যুতে কমছে দূরত্ব, বাবার সঙ্গে জাহ্নবী, খুশিকে সময় দিচ্ছেন অর্জুন

 ‘নমস্তে লন্ডন’-এর শুটিং সেরে এবার পঞ্জাব থেকে সোজা মুম্বইতে ফিরে এলেন অর্জুন কাপুর। মুম্বই ফেরার পর সোজা বাবা এবং বোনদের কাছে গিয়ে হাজির হন অর্জুন।

Updated By: Mar 17, 2018, 02:27 PM IST
শ্রীদেবীর মৃত্যুতে কমছে দূরত্ব, বাবার সঙ্গে জাহ্নবী, খুশিকে সময় দিচ্ছেন অর্জুন

নিজস্ব প্রতিবেদন : শ্রীদেবীর মৃত্যুর পর শেষকৃত্য সম্পন্ন হওয়ার পর পরই ‘নমস্তে লন্ডন’-এর শুটিং করতে বেরিয়ে যান অর্জুন কাপুর। বেশ কিছুদিন সেট থেকে দূরে থাকায়, তা পূরণ করার জন্য ১৮ ঘণ্টা করে কাজ শুরু করেন অর্জুন। ‘নমস্তে লন্ডন’-এর শুটিং সেরে এবার পঞ্জাব থেকে সোজা মুম্বইতে ফিরে আসেন অর্জুন কাপুর। মুম্বই ফেরার পর সোজা বাবা এবং বোনদের কাছে গিয়ে হাজির হন তিনি। এবং, সেখানেই কাছের মানুষদের সঙ্গে সময় কাটাতে শুরু করেন বলিউডের এই অভিনেতা।

আরও পড়ুন : ঐশ্বর্য কি রেখার মেয়ে?

মায়ের মৃত্যুর ধাক্কা এখনও কাটিয়ে উঠতে পারেননি জাহ্নবী কাপুর এবং বনি কাপুর। ফলে, এখনও বেশ মনমরা হয়েই রয়েছেন বনি কাপুরের দুই মেয়ে। শ্রীদেবীর মৃত্যুর ধাক্কা যাতে শিগগিরই কাটিয়ে উঠতে পারেন জাহ্নবী, খুশি, সেই কারণেই তাঁদের কাছে আসেন অর্জুন কাপুর। বাবা বনি কাপুরের সঙ্গে বড় দাদা হিসেবে জাহ্নবী এবং খুশিকেও সময় দিচ্ছেন অর্জুন।

আরও পড়ুন : বনি, খুশির সঙ্গে নেই জাহ্নবী, কোথায় গেলেন শ্রীদেবীর 'জানু'!

যদিও ক্যামেরা দেখেই চোখ বন্ধ করেন জাহ্নবী। তিনি যে কোনওভাবেই পাপারাত্জির সামনে আসতে চান না, তা বেশ স্পষ্ট করে দেন শ্রীদেবীর ‘জানু’। ক্যামেরা দেখে মুখ নীচু করে ফেলেন খুশিও। অন্যদিকে, অর্জুনের সঙ্গে দেখা যায় বনিকে। অর্থাত, শ্রীদেবীর মৃত্যুর পর যেন দূরত্ব একটু একটু মুছতে শুরু করেছে।

দেখুন ছবি..

.