মালাইকার সঙ্গে ঘনিষ্ঠতা, বিয়ে নিয়ে কেন মত পাল্টাচ্ছেন অর্জুন!

চুপ রয়েছেন মালাইকাও 

Updated By: Oct 29, 2018, 01:37 PM IST
মালাইকার সঙ্গে ঘনিষ্ঠতা, বিয়ে নিয়ে কেন মত পাল্টাচ্ছেন অর্জুন!

নিজস্ব প্রতিবেদন : বেশ কিছুদিন ধরেই একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। কখনও মিলান বিমানবন্দরে হাত ধরে ঘুরতে দেখা যাচ্ছে তাঁদের, আবার কখনও কোনও রিয়েলিটি শো-এর মঞ্চে। সবকিছু মিলিয়ে অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার বিয়ে নিয়ে ইতিমধ্যেই জোর শোরগোল শুরু হয়েছে বি টাউনে। 
অর্জুন কাপুর এবং মালাইকা অরোরাকে বার বার একসঙ্গে দেখা গেলেও, বিয়ে নিয়ে মুখে কুলুপ এঁটেছেন এই সেলিব্রিটি জুটি। শোনা যাচ্ছিল, ২০১৯ সালেই নাকি অর্জুন কাপুরের সঙ্গে নতুন করে দ্বিতীয় ইনিংস শুরু করতে পারেন মালাইকা অরোরা। কিন্তু, এবার সামনে আসছে অন্য খবর।
ডিএনএ-র খবর অনুযায়ী, এই মুহূর্তে নাকি বিয়ের কোনও চিন্তাভাবেনা নেই অর্জুন, মালাইকার। তাঁরা দু'জনে একসঙ্গে সময় কাটাতে ব্যস্ত। বিয়ের মত গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নিতে তাই এখনও বেশ কিছুটা সময় তাঁরা নিতে চান বলেও জানা যাচ্ছে।

আরও পড়ুন : জ্যাসলিনের সঙ্গে শারীরিক সম্পর্ক? বিস্ফোরক অনুপ জালোটা
সূত্রের খবর, দু'জনে যখন একসঙ্গে বেশ ভাল সময় কাটাচ্ছেন, সেই সময় বিয়ে করে সেই সম্পর্ক নষ্ট করতে চান না অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা। তাই, আপাতত একে অপরের সঙ্গেই সময় কাটাতে অর্জুন, মালাইকা ব্যস্ত হয়ে পড়েছেন বলে জানা যাচ্ছে তাঁদের ঘনিষ্ঠদের তরফে। পাশাপাশি, মালাইকা বর্তমানে শুটিং নিয়ে বেশ ব্যস্ত। অন্যদিকে অর্জুনও চান, পরিবারের সম্মতি নিয়ে তবেই মালাইকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে। বিশেষ করে বোন অংশুলা কাপুরের মতকে এক্ষেত্রে বেশ গুরুত্ব দিচ্ছেন অর্জুন। অংশুলা মত দিলে, তবেই মালাইকাকে নিজের ঘরণী করবেন অর্জুন কাপুর। শোনা যাচ্ছে এমন খবরও।
এদিকে অর্জুন কাপুর এবং মালাইকা অরোরার মত বিদেশি বান্ধবী জর্জিয়া এন্দ্রিয়ানিকে নিয়ে ব্যস্ত আরবাজ খান। শোনা যাচ্ছে, ২০১৯-এই নাকি জর্জিয়ার সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন সলমন খানের ভাই। তবে ধুমধাম করে নয়, আদালতে গিয়ে একেবারে আইনিভাবেই বিয়ে সারবেন আরবাজ খান এবং জর্জিয়া এন্দ্রিয়ানি। খান পরিবারও ইতিমধ্যেই আরবাজ, জর্জিয়ার বিয়ে নিয়ে সবুজ সঙ্কেত দিয়েছে। তাই আর  এ বিষয়ে আরবাজ-রা বেশি দেরি করতে রাজি নন বলে শোনা যাচ্ছে।

.