Arijit Singh's Wife Koel : ডেঙ্গিতে আক্রান্ত অরিজিৎ সিংয়ের স্ত্রী কোয়েল, এখন কেমন আছেন?

ডেঙ্গিতে আক্রান্ত অরিজিৎ সিংয়ের স্ত্রী কোয়েল। জানা যাচ্ছে , বেশ কিছুদিন ধরেই জ্বর, সর্দি-কাশিতে ভুগছেন তিনি। তাঁর ডেঙ্গি টেস্টের রিপোর্টও পজিটিভ আসে। শনিবার সন্ধেয় অসুস্থবোধ করলে বহরমপুরের একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয় কোয়েল সিংকে। সেখানে নিয়মমাফিক তাঁর আবারও ডেঙ্গি সহ আরও কিছু পরীক্ষানিরীক্ষা করা হয়। তারপর, শনিবার রাতেই তাঁকে বাড়ি ফিরেয়ে নিয়ে যাওয়া হয় বলে খবর। আপাতত কোয়েল সিং তাঁদের জিয়াগঞ্জের বাড়িতেই রয়েছেন বলে খবর। তবে এই মুহূর্তে কোয়েল সিং স্থিতিশীল আছেন বলে জানা যাচ্ছে। যদিও এবিষয়ে অরিজিৎ সিং কিংবা তাঁর পরিবার সূত্রে কিছু জানানো হয়নি।  

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 6, 2022, 05:19 PM IST
Arijit Singh's Wife Koel : ডেঙ্গিতে আক্রান্ত অরিজিৎ সিংয়ের স্ত্রী কোয়েল, এখন কেমন আছেন?

Arijit Singh, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : ডেঙ্গিতে আক্রান্ত অরিজিৎ সিংয়ের স্ত্রী কোয়েল। জানা যাচ্ছে , বেশ কিছুদিন ধরেই জ্বর, সর্দি-কাশিতে ভুগছেন তিনি। তাঁর ডেঙ্গি টেস্টের রিপোর্টও পজিটিভ আসে। শনিবার সন্ধেয় অসুস্থবোধ করলে বহরমপুরের একটি বেসরকারি নার্সিংহোমে নিয়ে যাওয়া হয় কোয়েল সিংকে। সেখানে নিয়মমাফিক তাঁর আবারও ডেঙ্গি সহ আরও কিছু পরীক্ষানিরীক্ষা করা হয়। তারপর, শনিবার রাতেই তাঁকে বাড়ি ফিরিয়ে নিয়ে যাওয়া হয় বলে খবর। আপাতত কোয়েল সিং তাঁদের জিয়াগঞ্জের বাড়িতেই রয়েছেন। এই মুহূর্তে কোয়েল সিং-এর শারীরিক পরিস্থিতিও স্থিতিশীল বলে জানা যাচ্ছে। যদিও এবিষয়ে অরিজিৎ সিং কিংবা তাঁর পরিবার সূত্রে কিছু জানানো হয়নি।  

প্রসঙ্গত, দুই ছেলেকে নিয়ে জিয়াগঞ্জের বাড়িতেই থাকেন অরিজিৎ সিং। দুই ছেলেকেও জিয়াগঞ্জের স্কুলেই ভর্তি করেছেন। নামী গায়ক হওয়া সত্ত্বেও ছিমছাম, সাদামাঠা জীবন-যাপনেই বিশ্বাসী অরিজিৎ। তাছাড়া ওঁর ব্যক্তিগত জীবন নিয়ে খুব বেশি আলোচনা হোক সেটাও তাঁর পছন্দ নয়। গান গাওয়ার পাশাপাশি জনসেবাতেও ব্রতী হতে দেখা গিয়েছে তাঁকে। কিছুদিন আগেই জানা গিয়েছিল ইংরাজি শেখার জন্য বিনামূল্যে জিয়াগঞ্জে কোচিং সেন্টার খুলতে চান তিনি। জানা গিয়েছিল, গায়কের ছোটবেলার বন্ধু শঙ্কর মণ্ডলের নার্সিং কলেজে এই কোচিং সেন্টার খোলার পরিকল্পনা করেছেন তিনি। তাঁর এই উদ্যোগে খুশি হয়েছিলেন জিয়াগঞ্জের মানুষ। আবার জানা গিয়েছিল, নিজের ছোটবেলার স্কুলের পরিচালন সমিতির সভাপতির দায়িত্বও নিয়েছেন অরিজিৎ সিং। নিজের স্কুলের পরিকাঠামোর উন্নয়নে নিয়েছেন একাধিক উদ্যোগ।   

আরও পড়ুন-'সম্পর্ক খারাপ হওয়ার থেকে কাজ না করাই ভালো'

প্রসঙ্গত, ২০০৫ সালে রিয়ালিটি শো 'ফেমগুরুকুল'-এর হাত ধরে পরিচিতি পান অরিজিৎ সিং। মার্ডার- ২ ছবিতে 'ফির মহব্বত' গানটিতে প্রথম প্লে-ব্যক করেন অরিজিৎ সিং। যেটি বেশজনপ্রিয় হয়। পরবর্তীকালে 'আশিকি-২' ছবিতে অরিজিতের গাওয়া গানগুলি জনপ্রিয় হয়। এরপর আর পিছন ফিরে তাকাতে হয়নি তাঁকে। একের পর এক ছবিতে প্লে-ব্যাক করেন তিনি। ব্যক্তিগত জীবনে ২০১৪ সালে কোয়েলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অরিজিৎ সিং।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.