Arijit Singh: ব্রহ্মাস্ত্রে অরিজিৎ-ছোঁয়া, দেড় ঘন্টায় ২০ লক্ষ!

রবিবার সকালেই গানটি রিলিজ হওয়ার আগেই শনিবার সিডনিতে এই গানটি নিজের কনসার্টে গেয়েছেন অরিজিৎ সিং। সেই কনসার্টের ভিডিও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন ভিডিও

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jul 17, 2022, 02:00 PM IST
Arijit Singh: ব্রহ্মাস্ত্রে অরিজিৎ-ছোঁয়া, দেড় ঘন্টায় ২০ লক্ষ!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: রবিবার সকালে ইন্টারনেটে ফের ভাইরাল অরিজিৎ সিং-য়ের(Arijit Singh) নয়া গান কেশরিয়া(Kesariya)। রণবীর আলিয়ার আগামী ছবি 'ব্রহ্মাস্ত্র'(Bramhastra)। অয়ন মুখোপাধ্য়ায়ের এই ছবি নিয়ে প্রথম থেকেই উৎসাহ চরমে। এই ছবির একটি গান কেশরিয়ার এক ঝলক পরিচালক সামনে এনেছিলেন রণবীর আলিয়ার বিয়ে দিনে। রবিবার সেই গানটিই রিলিজ হল ইউটিউবে। 

প্রথম ১ ঘণ্টায় এই গানের ভিউ হয়েছে ১ মিলিয়ন এবং দেড় ঘণ্টায় পার হয়েছে ২ মিলিয়ন অর্থাৎ ২০ লক্ষ। প্রীতম-অমিতাভ-অরিজিৎ এই জুটির বেশ কয়েকটি গান বলিউডে ব্যাপকহারে জনপ্রিয়তা পেয়েছে। এবার সেই তালিকায় নতুন নাম কেশরিয়া। গানটি লিখেছেন অমিতাভ ভট্টাচার্য, সুর দিয়েছেন প্রীতম(Pritam) ও গানটি গেয়েছেন অরিজিৎ সিং। 

রবিবার সকালেই গানটি রিলিজ করেছে ইউটিউবে। কিন্তু এর আগেই শনিবার সিডনিতে এই গানটি নিজের কনসার্টে গেয়েছেন অরিজিৎ সিং। সেই কনসার্টের ভিডিও ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। টুইটারে অনেকেই শেয়ার করেছেন সেই ভিডিয়ো। 

আরও পড়ুন: Durnibar Saha: জল্পনার শেষ, ঐন্দ্রিলা বাঁধা পড়লেন 'দুর্নিবার' আকর্ষণে!

শনিবার কেশরিয়া রিলিজের কথা বিষয়ে একটি পোস্ট করেন পরিচালক। তিনি লেখেন, শিবাকে নিয়েই প্রথম গান রিলিজ করার পরিকল্পনা ছিল কিন্তু কেশরিয়ার টিজার রিলিজ হওয়ার পরই সিদ্ধান্ত নেওয়া হয় যে, ইশা ও শিবার প্রেমের গানই প্রথম রিলিজ করা হবে। রবিবার ইউটিউবে কেশরিয়া রিলিজ হওয়ার পরই অরিজিতের সুরে আর রণবীর-আলিয়ার প্রেমে ভাসল নেটপাড়া। 

আরও পড়ুন: Model Death: ফের উদ্ধার মডেলের ঝুলন্ত দেহ, মৃত্যু ঘিরে রহস্যের ছায়া

আরও পড়ুন: Chhavi Mittal: স্তনের ছবি শেয়ার করে কটাক্ষের মুখে ক্যানসার আক্রান্ত ছবি মিত্তল, কড়া জবাব অভিনেত্রীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.