লিভ টুগেদার করছেন রণবীর-দীপিকা?

বলিউডের সবথেকে বড় ওপেন সিক্রেট রণবীর সিং এবং দীপিকা পাডুকোনের প্রেমকাহিনী। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, দীপিকা পাডুকোন এবং রণবীর কাপুরের মধ্যে নাকি সম্পর্ক ভেঙে গিয়েছে। তাঁরা নাকি একে অপরের মুখ পর্যন্তও দেখছেন না। তবে এবার সেই গুঞ্জন ভেঙে নতুন গুঞ্জন শোনা যাচ্ছে। এবার শোনা যাচ্ছে নাকি লিভ টুগেদার করছেন তাঁরা। কিন্তু বিষয়টা আসলে কী?

Updated By: May 26, 2017, 03:24 PM IST
লিভ টুগেদার করছেন রণবীর-দীপিকা?

ওয়েব ডেস্ক: বলিউডের সবথেকে বড় ওপেন সিক্রেট রণবীর সিং এবং দীপিকা পাডুকোনের প্রেমকাহিনী। কিছুদিন আগেই শোনা গিয়েছিল, দীপিকা পাডুকোন এবং রণবীর কাপুরের মধ্যে নাকি সম্পর্ক ভেঙে গিয়েছে। তাঁরা নাকি একে অপরের মুখ পর্যন্তও দেখছেন না। তবে এবার সেই গুঞ্জন ভেঙে নতুন গুঞ্জন শোনা যাচ্ছে। এবার শোনা যাচ্ছে নাকি লিভ টুগেদার করছেন তাঁরা। কিন্তু বিষয়টা আসলে কী?

শোনা যাচ্ছে, নতুন ছবি পদ্মাবতীর শ্যুটিংয়ে যেতে নাকি সুবিধা হচ্ছে। তাই একই অ্যাপার্টমেন্টে থাকছেন রণবীর-দীপিকা। ছবির সেটে বারবার হামলা হওয়ার জন্য রাজস্থান থেকে সেট সরিয়ে নিয়ে আসা হয়েছে মুম্বইয়ের বাইরে। শ্যুটিং স্পটে রোজ রোজ নিজের বাড়ি থেকে যেতে অসুবিধা হচ্ছে দীপিকা পাডুকোনের। তাই তিনি কাছাকাছি রণবীর সিংয়ের অ্যাপার্টমেন্টে থাকছেন।

.