Virat-র সঙ্গে একান্তে থাকতে দিন, ক্যামেরার ফ্ল্যাশে চটলেন Anushka

নিজেই স্টেটাস শেয়ার করেন অনুষ্কা শর্মা 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 7, 2021, 10:35 AM IST
Virat-র সঙ্গে একান্তে থাকতে দিন, ক্যামেরার ফ্ল্যাশে চটলেন Anushka
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : তাঁদের ব্যক্তিগত জীবনে যেন বার বার হানা দেওয়া না হয়। তাঁরা যখন একান্তে সময় কাটাচ্ছেন, সেই সময় যেন বার বার ক্যামেরার ফ্ল্যাশ ঝলসে না ওঠে। পাপারাৎজিকে এবার এভাবেই সাবধান করলেন অনুষ্কা শর্মা। 

বুধবার রাতে অনুষ্কা শর্মা নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি স্টেটাস শেয়ার করেন। যেখানে বিরাটের (Virat Kohli) সঙ্গে ব্যালকনিতে বসে থাকতে দেখা যায় অনুষ্কাকে। বিরুষ্কার সেই ছবি ক্যামেরাবন্দি করতে দেখে ক্ষেপে ওঠেন অনুষ্কা। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলের স্টোরিতে একটি স্টেটাস শেয়ার করেন অভিনেত্রী (Anushka Sharma)। যেখানে তিনি স্পষ্টভাবে জানান, বার বার বলা সত্ত্বেও কেন তাঁদের ব্যক্তিগত জীবনের মধ্যে ঢুকে পড়ছে সংবাদমাধ্যম? পাপারাৎজির এই কাজ এখনই বন্ধ করা উচিত বলে কার্যত রেগে গিয়ে মন্তব্য করেন অনুষ্কা শর্মা।

আরও পড়ুন  : অনেক কাজ হয়েছে, এবার শুধু ঘুমোতে চান Anushka Sharma

জানুয়ারির প্রথম দিকেই বিরাট-অনুষ্কা বাবা, মা হবেন বলে জানা যায়। যদিও স্পষ্ট করে দিনক্ষণ এখনও জানানো হয়নি সে বিষয়ে। তবে বাবা হওয়ার পর বিরাট পিতৃত্বকালীন ছুটির জন্য আবেদন করেন। যা নিয়ে বিস্তর বিতর্ক শুরু হয়ে যায় এক সময়।

আরও পড়ুন  : Deepika-র জন্মদিন, রণবীরের হাত ধরে পার্টিতে Alia

এদিকে মা হওয়ার পর ফের তিনি অভিনয়ে ফিরবেন বলে স্পষ্ট জানান অনুষ্কা শর্মা। তিনি বলেন, মা হওয়ার পর সংসার এবং সন্তান সামলে অর্থাত গোটা পরিবার গুছিয়ে নিয়ে তিনি ফের অভিনয়ে ফিরবেন। বর্তমানে অভিনয়ের পাশাপাশি প্রযোজনার দিকেও মন দিয়েছেন অনুষ্কা শর্মা। পরী থেকে পাতাললোক, অনুষ্কার প্রযোজনা সংস্থার একের পর এক ছবি এবং ওয়েব সিরিজ দেখে, তাঁর অনুরাগীরা কার্যত খুশি হয়ে যান।

.