বিরুষ্কার মধুচন্দ্রিমা, 'স্বর্গীয়' অনুভূতি বললেন মিসেস কোহলি, দেখুন ছবি

বিরাট-অনুষ্কা কোথায় 'হানিমুনে' যাবেন, তা নিয়ে আগে থেকেই জল্পনা শুরু হয়। কিন্তু, মুখে কুলুপ আঁটেন দু'জনেই। অবশেষে রোমে হাজির হয়ে সেখানকার ছবি শেয়ার করলেন অনুষ্কা শর্মা! ছড়িয়েছে এমন জল্পনা। 

Updated By: Dec 15, 2017, 04:22 PM IST
বিরুষ্কার মধুচন্দ্রিমা, 'স্বর্গীয়' অনুভূতি বললেন মিসেস কোহলি, দেখুন ছবি

নিজস্ব প্রতিবেদন : তাসকানির দূর্গে বিয়ে সেরে এবার চুপিচুপি মধুচন্দ্রিমার জন্য গোপনে পাড়ি দিয়েছেন বিরাট-অনুষ্কা। আর সেখান থেকেই ছবি শেয়ার করলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী। মধুচন্দ্রিমা সফরকে 'স্বর্গে'র মতো লাগছে বলেও নিজের সোশ্যাল হ্যান্ডেলে জানান বিরাট-ঘরণী।

আরও পড়ুন : প্রাক্তন বান্ধবী তাতে কী! বিয়ের পর বিরাট-অনুষ্কাকে উপহার রণবীর সিং-এর 

১১ ডিসেম্বর তাসকানির একটি বিলাসবহুল ভিলায় বিয়ে সারেন বিরাট-অনুষ্কা। এরপর সেখানে আত্মীয় এবং ঘনিষ্ঠদের সঙ্গে বেশ কিছুটা সময় কাটিয়ে মধুচন্দ্রিমার জন্য পাড়ি দেন ভারতের 'পাওয়ার কাপল'। কিন্তু, বিয়ের পর বিরুষ্কা কোথায় 'হানিমুন'-এ যাবেন, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা। শোনা যায়, বিরাট-অনুষ্কা নাকি তাঁদের মধুচন্দ্রিমার জন্য দক্ষিণ আফ্রিকায় যাবেন। কিন্তু, সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের সঙ্গে পাড়ি দেন মিসেস কোহলি। ভক্তদের উদ্দেশ্যে সেখান থেকেই মধুচন্দ্রিমার ছবি শেয়ার করেলেন অনুষ্কা। অনেকের মতে, রোমেই মধুচন্দ্রিমা কাটাচ্ছেন বিরুষ্কা। 

দেখুন সেই ছবি..

 

 

In heaven, literally 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma) on

এদিকে বিয়ের পর অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির জন্য উপহার পাঠিয়েছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকোন। সম্পর্কের সমস্ত তিক্ততা ভুলে এবার বিরাট-অনুষ্কাকে বিয়ের অভিনন্দনের সঙ্গে উপহার পাঠিয়ে পেজ থ্রি-র শিরোনামে উঠে এসেছেন তাঁরাও।

.