Brahmastra : 'ব্রহ্মাস্ত্র' আসছে আপনার ফোন এবং কম্পিউটারে, কবে জেনে নিন...

কোভিড পরবর্তী পরিস্থিতিতে একের পর এক ফ্লপ। অবশেষে রণবীর কাপুর, আলিয়া ভাট জুটির প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র'র হাত ধরে ফের সাফল্যের মুখ দেখেছে বলিউড। ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার পর ছবিটি বিশ্বব্যাপী ৪২৫ কোটির ব্যবসা করেছে। এখনও ছবিটি প্রেক্ষাগৃহে এখনও চলছে। এবার 0TT-র পর্দায় মুক্তি পেতে চলেছে 'ব্রহ্মাস্ত্র'। ছোটি দিওয়ালি, অর্থাৎ ২৩ অক্টোবর, রবিবার ওটিটিতে মুক্তির সুখবর শুনিয়েছেন ব্রহ্মাস্ত্রর পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 23, 2022, 07:17 PM IST
Brahmastra : 'ব্রহ্মাস্ত্র' আসছে আপনার ফোন এবং কম্পিউটারে, কবে জেনে নিন...

Brahmastra, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : কোভিড পরবর্তী পরিস্থিতিতে একের পর এক ফ্লপ। অবশেষে রণবীর কাপুর, আলিয়া ভাট জুটির প্রথম ছবি 'ব্রহ্মাস্ত্র'র হাত ধরে ফের সাফল্যের মুখ দেখেছে বলিউড। ৯ সেপ্টেম্বর মুক্তি পাওয়ার পর ছবিটি বিশ্বব্যাপী ৪২৫ কোটির ব্যবসা করেছে। এখনও ছবিটি প্রেক্ষাগৃহে এখনও চলছে। এবার 0TT-র পর্দায় মুক্তি পেতে চলেছে 'ব্রহ্মাস্ত্র'। ছোটি দিওয়ালি, অর্থাৎ ২৩ অক্টোবর, রবিবার ওটিটিতে মুক্তির সুখবর শুনিয়েছেন ব্রহ্মাস্ত্রর পরিচালক অয়ন মুখোপাধ্যায়।

পরিচালক অয়ন মুখোপাধ্যায় ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো শেয়ার করে জানিয়েছেন 'ব্রহ্মাস্ত্র'র ডিজনি প্লাস হট স্টারে আসছে ৪ নভেম্বর। লিখেছেন, '৪ নভেম্বর ব্রহ্মাস্ত্রর নতুন যাত্রা শুরু হতে চলেছে।' অয়ন জানিয়েছেন, প্রেক্ষাগৃহে মুক্তির পরেও আমরা ছবিটি নিয়ে কাজ করে চলেছি। ছবিটি যাতে মোবাইল, টেলিভিশন এবং কম্পিউটারে দেখতেও আপনাদের ভালো লাগে সেজন্য আমরা প্রযুক্তির ক্ষেত্রে আরও অনেক পরিবর্তন আনছি। আপনাদের সকলকে দিওয়ালির শুভেচ্ছা জানাই। 

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ayan Mukerji (@ayan_mukerji)

আরও পড়ুন-সরছেন বিজয়! পুষ্পা টু-তে অল্লু অর্জুনের বিপরীতে খলনায়ক যীশু?

এদিকে 'ব্রহ্মাস্ত্র'র মুক্তির পর 'জলাস্ত্র', 'বানরাস্ত্র' নিয়ে দুটি আলাদা ছবি তৈরির পরিকল্পনা করে ফেলেছেন অয়ন মুখোপাধ্যায়। আর এই দুই ছবিতেও দেখা যাবে রণবীর কাপুর, আলিয়া ভাটকে। যদিও শোনা যাচ্ছে 'ব্রহ্মাস্ত্র'-কে নিয়ে ট্রিলজি বানানোরই পরিকল্পনা করা হয়েছিল। যার মধ্যে রয়েছে 'ব্রহ্মাস্ত্র : পার্ট ওয়ান শিবা', 'ব্রহ্মাস্ত্র : পার্ট টু শিবা'। ব্রহ্মাস্ত্র ফ্রাঞ্চাইজির ছবি নিয়ে এর আগে পরিচালক অয়ন মুখোপাধ্যায় বলেন, 'এই পুরো ট্রিলজি গল্প আসলে একটাই , তবে পরের ছবি নতুন দৃষ্টিভঙ্গি নিয়ে নতুন চরিত্রের সঙ্গে আলাপ করাবে।'

এর আগে 'ব্রহ্মাস্ত্র'-এর অপ্রতিরোধ্য সাফল্য সম্পর্কে বলতে গিয়ে, রণবীর কাপুর বলেন, 'আমার মনে হয় এই ছবির জন্য দর্শকদের অপ্রতিরোধ্য ভালবাসা-ই আমাদের কাছে সবচেয়ে বড় ব্রহ্মাস্ত্র। আমি এই ভালোবাসা পেয়ে ভীষণই খুশি এবং গর্বিত। আমি আমার হৃদয় দিয়ে সমস্ত দর্শককে ধন্যবাদ জানাতে চাই। আমি মনে করি, দর্শকদের সিনেমায় ফিরিয়ে আনার জন্য এটি একটি দুর্দান্ত সিনেমা। যে ছবির জন্য দর্শক তাঁদের আবেগ প্রকাশ করতে পারে, বিনোদনের রসদ খুঁজে পায়, তাঁরা হাসে, হাততালি দেয় - এটাই তো সিনেমার আসল অর্থ।' 

'ব্রহ্মাস্ত্র' নিয়ে নানান কথা শোনা গেলেও এই ছবি সাফল্যের মুখ দেখছে। মুক্তির প্রথমদিনেই এই ছবি বক্স অফিসে ৩৬ কোটি টাকার বেশি আয় করে। প্রথম সপ্তাহের শেষে এই ছবির আয় দাঁড়ায় ২০০ কোটি টাকারও বেশি। বিশ্বব্যাপী এই ছবি ইতিমধ্যেই ৩০০ কোটির ব্যবসা করে ফেলেছে বলে খবর। যদিও এরপরেও এই ছবিকে হিট-এর তকমা দেওয়া হচ্ছে না। কারণ, ছবিটি বানাতেই খরচ পড়েছে ৪১০ কোটি টাকা। তার উপর ছবির প্রচার মিলিয়ে এর খরচ আরও বেড়েছে। প্রসঙ্গত, 'ব্রহ্মাস্ত্র'-তে রণবীর কাপুর, আলিয়া ভাট ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন, মৌনি রায়, নাাগর্জুন, ক্যামিও চরিত্রে দেখা গিয়েছে শাহরুখকেও। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.