Katrina-Vicky Wedding: বিয়ে শেষ ক্যাট-ভিকির, স্বস্তি পেলেন অনুষ্কা! কেন?

বিয়ের পর বিরুষ্কার প্রতিবেশী হতে চলেছেন ভিক্যাট।

Updated By: Dec 10, 2021, 12:05 PM IST
Katrina-Vicky Wedding: বিয়ে শেষ ক্যাট-ভিকির, স্বস্তি পেলেন অনুষ্কা! কেন?
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন: প্রতীক্ষার অবসান। নানা জল্পনার পর অবশেষে সাতপাকে বাঁধা পড়েছেন ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। তাঁদের বিয়ে নিয়ে জলঘোলা কম হয়নি। বিয়ের মেনু, আসর, সাজ সবেতেই রহস্য জিইয়ে রেখেছিলেন বলিউডের নব দম্পতি। বৃহস্পতিবার তাঁদের বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে আসার পরই ইন্টারনেটে ভাইরাল। পরে অবশ্য ডিজাইনার সব্যসাচী মুখার্জির পোশাকে সেজেছেন ক্যাটরিনা ও ভিকি।

রাজস্থানের সওয়াই মাধোপুরের বারওয়ারা দুর্গের সিক্স সেন্সেস রিসর্টে বিয়ে করেছেন ভিক্যাট। সকলের আশীর্বাদ নিতে বিয়ের পরই দুর্গের বারান্দায় হাজির হন নব দম্পতি। এই হাই প্রোফাইল বিয়ে নিয়ে সংবাদমাধ্যমে খবরের বন্যা, তবে বৃহস্পতিবার সন্ধ্যায় বিয়ের পর্ব মেটবার আগে পর্যন্ত বর-কনের কেউই এই বিয়ে নিয়ে মুখ খোলেননি। 

কিন্তু ইনস্টাগ্রামে ছবি পোস্ট করার পর বলিউডের তারকাদের শুভেচ্ছার বন্যা। তবে এসবের মধ্যে নজর কাড়ল অনুষ্কা শর্মা পোষ্ট। বিয়ের পর বিরুষ্কার প্রতিবেশী হতে চলেছেন ভিক্যাট। শাহরুখ খানের বিপরীতে 'যব তক হ্যায় জান' এবং 'জিরো' নামের দুটি ছবিতে একসঙ্গে কাজ করেছেন আনুষ্কা-ক্যাটরিনা। 

আরও পড়ুন, Katrina-Vicky Wedding: ক্যাট ভিকির বিয়েতে কন্ডোম কোম্পানির পোস্ট, হাসির রোল নেটদুনিয়ায়

অনুষ্কা লিখেছেন, ''অভিনন্দন দু'জন সুন্দর মানুষকে! তোমরা আজীবন একসঙ্গে থাক, এমনটাই প্রার্থনা করি। খুব খুশি যে শেষপর্যন্ত তোমরা বিয়েটা সেরে ফেললে, এবার অন্তত তোমরা তাড়াতাড়ি নিজেদের নতুন বাড়িতে থাকবে। আর আমরা কনস্ট্রাকশনের কাজের আওয়াজ শোনা থেকে রক্ষা পাব।'' 

প্রসঙ্গত, জুহুর রাজমহল আবাসনের আট তলায় হবে ভিকি-ক্যাটরিনার ভালবাসার বাড়ি। আর এই আবাসনেই থাকেন বিরাট-অনুষ্কাও। বিগত একমাস ধরেই তাঁদের বিয়ে ঘিরে নানা জল্পনা। বিশেষ কোডের মাধ্যমেই প্রবেশ করতে পেরেছেন অতিথিরা।

গত দুদিনে অনুষ্ঠিত হয়েছে মেহেন্দি ও সঙ্গীত। ভিকির নামে লক্ষ টাকার মেহেন্দি পরেছেন ক্যাট। ক্যাটরিনা ভিকির আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধব মিলে মোট ১২০ জন উপস্থিত রয়েছেন ক্যাটরিনার বিয়েতে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.