Katrina-Vicky Wedding Photo: রাজস্থানের দুর্গে রাজকীয় বিয়ে, বলিউডের নয়া দম্পতি ভিক্যাট, দেখুন ছবি

বৃহস্পতিবার এক হল চার হাত, ভিক্যাটের নয়া ইনিংস

Updated By: Dec 9, 2021, 09:44 PM IST
Katrina-Vicky Wedding Photo: রাজস্থানের দুর্গে রাজকীয় বিয়ে, বলিউডের নয়া দম্পতি ভিক্যাট, দেখুন ছবি

নিজস্ব প্রতিবেদন: প্রতীক্ষার অবসান। বৃহস্পতিবার গাঁটছড়া বাঁধলেন ক্যাটরিনা কাইফ(Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। ডিজাইনার সব্যসাচী মুখার্জির(Sabyasachi Mukherjee) পোশাকে সেজেছেন ক্যাটরিনা ও ভিকি। রাজস্থানের সওয়াই মাধোপুরের বারওয়ারা দুর্গের (Barwara Fort) সিক্স সেন্সেস রিসর্টে (Six Senses) সাত পাকে বাঁধা পড়লেন ভিক্যাট। সকলের আশীর্বাদ নিতে বিয়ের পরই দুর্গের বারান্দায় হাজির হন নব দম্পতি। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Katrina Kaif (@katrinakaif)

বিগত একমাস ধরেই তাঁদের বিয়ে ঘিরে নানা জল্পনা। বিশেষ কোডের মাধ্যমেই প্রবেশ করতে পেরেছেন অতিথিরা। গত দুদিনে অনুষ্ঠিত হয়েছে মেহেন্দি ও সঙ্গীত। ভিকির নামে লক্ষ টাকার মেহেন্দি পরেছেন ক্যাট। ক্যাটরিনা ভিকির আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধব মিলে মোট ১২০ জন উপস্থিত রয়েছেন ক্যাটরিনার বিয়েতে। বিশেষ কোডের মাধ্যমেই বিয়ের আসরে প্রবেশ করতে পেরেছেন অতিথিরা। 

আরও পড়ুন: Katrina-Vicky Wedding: ক্যাট ভিকির বিয়েতে কন্ডোম কোম্পানির পোস্ট, হাসির রোল নেটদুনিয়ায়

বিয়েতে আমন্ত্রিতদের জন্য নানা ধরনের টেস্টি খাবারের আয়োজন করেছে এই তারকা জুটি। সেই তালিকায় রয়েছে স্থানীয় খাবারের পাশাপাশি প্যান ইন্ডিয়ার নানা ডিশ। যেহেতু ভিকি পাঞ্জাবী,তাই তাঁর খাওয়া দাওয়াতেও থাকবে পাঞ্জাবি ডিশ। প্ল্যাটারে থাকছে ছোলে বাটুরে থেকে শুরু করে বাটার চিকেন। ইউরোপের বিভিন্ন জায়গা থেকে আনা হয়েছে নানা ধরনের ফল, চকোলেট। ক্যাটরিনার বিয়ের মেনুর দায়িত্বে রয়েছেন শ্যেফ শনোজ কুমার। মেনুতে রয়েছে- ৫ রকমের অরগ্যানিক স্যালাড, নেদারল্যান্ডস থেকে ফলের সম্ভার,ফিলিপিন্স থেকে অ্যাভাগাডো, ফ্রান্স থেকে চিজ, চকোলেট, পেরি পেরি পনির, স্পিনাচ কর্ন, ব্রকোলি স্যালাড, ছোলে বাটুরে, ডাল বুখারা,হরেক রকমের রুটি ও রাইস আইটেম, পাঞ্জাবি চিকেন, ডাল-বাটি  চুরমা, লাল মাস ( রাজস্থানি স্টাইলে মাটন),কমলালেবুর রাবড়ি সহ ৫ রকমের বিরিয়ানি। সেই বিরিয়ানি তৈরি করেছেন শ্যেফ ইমতিয়াজ কুরেশি ও তাঁর টিম। 

katrina_menu

আরও পড়ুন: CDS Bipin Rawat-র মৃত্যুতে শোকবার্তা নয়, অন্তর্বাসে ছবি পোস্ট নুসরতের, ট্রোলড সাংসদ

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.