অনুষ্কা ক্ষমতাশালী হলে আমিও মার্কিন প্রেসিডেন্ট, কেআরকে-এর টুইট ঘিরে বিতর্ক

। অনুষ্কাকে বিদ্রুপ করে করা কেআরকে-র টুইট বেজায় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  

Updated By: Sep 29, 2019, 07:18 PM IST
অনুষ্কা ক্ষমতাশালী হলে আমিও মার্কিন প্রেসিডেন্ট, কেআরকে-এর টুইট ঘিরে বিতর্ক

নিজস্ব প্রতিবেদন : অনুষ্কা ভারতের সবচেয়ে ক্ষমতাশালী মহিলা হলে আমিও মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট!  ভারতের সবচেয়ে ক্ষমতাবান ৫০ জন মহিলার তালিকায় অনুষ্কা স্থান পাওয়ার পর তাঁকে এমনভাবেই বিদ্রুপ করলেন বলি কমল আর খান ওরফে কেআরকে। অনুষ্কাকে বিদ্রুপ করে করা কেআরকে-র টুইট বেজায় ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।  

সম্প্রতি, ফরচুন পত্রিকায় প্রকাশিত ভারতের সবচেয়ে ক্ষমতাবান ৫০ জন মহিলার তালিকায় স্থান করে নিয়েছেন অনুষ্কা শর্মা। অর্থাৎ ২০১৯ সালের অন্যতম ক্ষমতাশালী মহিলা ছিলেন বলি অভিনেত্রী। তালিকাটি প্রকাশ্যে আসার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে জোড় সমালোচনার ঝড় ওঠে। সেই বিতর্কই কিছুটা উস্কে দেন কেআরকে। অনুষ্কাকে নিয়ে মজা করতে ছাড়লেন না অভিনেতা কমল আর খান। টুইট করে লিখলেন, "২০১৯ সালের সবচেয়ে ক্ষমতাশালী মহিলাদের তালিকায় বলিউডের অভিনেত্রীদের মধ্যে থেকে কেবলমাত্র অনুষ্কা শর্মা স্থান করে নিয়েছেন। যদি অনুষ্কা ভারতের সবচেয়ে ক্ষমতাশালী মহিলা হন, তবে আমিও মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট।" 

আরও পড়ুন-প্যারিস ফ্যাশান উইকে মুগ্ধ করছেন রাই

টুইটটি কিছুক্ষণের মধ্যেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। অনেকেই এমন মন্তব্যের জন্য কেআরকে-এর সমালোচনা করেন। তাঁরা বলেন, একাধারে অভিনয়, প্রযোজনা, সামাজিক কাজ, ব্যবসা ও স্ত্রীয়ের ভূমিকা পাকা হাতে সামলান অনুষ্কা। তাই তাঁর ক্ষমতা নিয়ে কোনও প্রশ্ন ওঠাই উচিত নয়। 

টুইটারে বেশ অ্যাক্টিভ থাকেন কেআরকে। মাঝে মাঝেই সেখানে টুইট করে বিতর্কে জড়ান অভিনেতা। তবে বিতর্কিত মন্তব্যের জেরেই সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়ও কেআরকে। টুইটারে প্রায় ৫ মিলিয়ন ফলোয়ার তাঁর।  

আরও পড়ুন-'ব্রহ্মা জানেন গোপন কম্মোটি?' কোন গোপন কাজের কথা বলছেন ঋতাভরী?

.