Aditya-Anusha: প্রেমের গুঞ্জনে মান্যতা! আদিত্যর সঙ্গে ইউরোপ ট্যুরে অনুষা...

Aditya-Anusha: ইন্ডাস্ট্রিতে গুঞ্জন যতই জোরদার হোক, তাঁরা কিন্তু একে অপরকে ‘উই আর জাস্ট ফ্রেন্ডস’ বলেই জানান। তাঁরা হলেন আদিত্য সেনগুপ্ত ও অনুষা বিশ্বনাথন। এবার একসঙ্গে ধরা দিলেন একফ্রেমে। জানা যাচ্ছে প্রেমের গুঞ্জনের মাঝেই ইউরোপ ঘুরতে গিয়েছেন তাঁরা। 

Updated By: Aug 3, 2024, 03:33 PM IST
Aditya-Anusha: প্রেমের গুঞ্জনে মান্যতা! আদিত্যর সঙ্গে ইউরোপ ট্যুরে অনুষা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: আদিত্য সেনগুপ্তর (Aditya Sengupta) পরিচালনায় অভিনয়ের সময়েই নাকি তাঁর প্রেমে পড়েছিলেন অভিনেত্রী অনুষা বিশ্বনাথন (Anusha Biswanathan)। বহুদিন থেকেই ইন্ডাস্ট্রির অন্দরে গুঞ্জন ছিল অভিনেত্রী অনুষা বিশ্বনাথন ও পরিচালক আদিত্য সেনগুপ্ত নাকি প্রেম করছেন। তবে এই নিয়ে গুঞ্জন নিয়ে  অনুষা বা আদিত্য কেউই মুখ প্রকাশে কিছু বলেননি। তবে এবার তাঁদের একসঙ্গে ছুটি কাটানোর ছবি প্রকাশ্যে আসতেই সকলের অনুমান টলিপাড়ার নয়া লাভ বার্ডস অনুষা-আদিত্য। 

আরও পড়ুন- Hero Alom on Bangladesh Quota Movement: 'ছাত্র খুন করে রাজনীতি, মেনে নেওয়া যায় না', বিক্ষোভ মিছিলে হিরো আলম...

তবে ইন্ডাস্ট্রিতে গুঞ্জন যতই জোরদার হোক, তাঁরা কিন্তু একে অপরকে ‘উই আর জাস্ট ফ্রেন্ডস’ বলেই জানান। তবে এবার সোশ্যাল মিডিয়ায় তাঁদের ছবি ঘিরে ভক্ত-অনুরাগীদের মাঝে চলছে আলোচনা-সমালোচনা। তাহলে কি এই ছবির মধ্য দিয়েই নিজেদের সম্পর্ককে অফিসিয়াল করলেন? প্রশ্ন অনেক।  

জানা যায় যে সম্প্রতি অনুষা ও আদিত্য ঘুরতে গিয়েছেন ইউরোপে। সেখানে যাওয়ার পরে ইনস্টাগ্রাম একাধিক ছবি শেয়ার করেছেন তাঁরা। এমনকী স্টোরিতে দিয়েছে পপতারকা টেলর সুইফটের কনসার্টে দুজনের হাজির থাকার ভিডিও। অনুষার পরনে ছিল শাড়ি আর আদিত্যর পরনে ক্যাজুয়াল। এসব দেখেই অনুরাগীরা বলছে, অনুষা-আদিত্য প্রেম করছেন! 

বড়পর্দা ও ওটিটির পাশাপাশি অনুষা বিশ্বনাথনকে বড় পর্দাতেও দেখা গিয়েছে সম্প্রতি। ‘জল থই থই ভালাবাসা’ ধারাবাহিকের এখন টেলিপর্দার জনপ্রিয় মুখ তিনি। পাশাপাশি সম্প্রতি তাঁর বাবা অশোক বিশ্বনাথনের ছবি 'হেমন্তের আপরাহ্ন'-এ দেখা যায় তাঁকে। 

আরও পড়ুন- Arijit Singh: অগাস্টের সব কনসার্ট বাতিল করলেন অরিজিত্‍, হঠাত্‍ কী হল গায়কের?

প্রসঙ্গত, দেবাংশু সেনগুপ্ত ও খেয়ালী দস্তিদারের ছেলে পরিচালক ও অভিনেতা আদিত্যর সঙ্গে বহুদিন ধরেই বন্ধুত্ব অনুষার। ২০২২ সালে আদিত্যর ‘মিশন দুগ্গা দুগ্গা’ ছবিতে অভিনয় করেন অনুষা। শোনা যায় সেই সেট থেকেই তাঁদের প্রেম শুরু। যদিও ছবি শেয়ার করলেও সম্পর্ক নিয়ে মুখ খুলতে চাননি কেউই। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.