Anupam Roy: প্রশ্মিতার প্রেমে পড়েছেন অনুপম রায়? টলিউডে জোর গুঞ্জন...

Anupam Roy: ২০১৫ সালের ৬ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন অনুপম রায় ও তাঁর দীর্ঘদিনের বান্ধবী পিয়া চক্রবর্তী। অনুপমের মতো পিয়াও একজন সংগীতশিল্পী। একসঙ্গে অনেক অনুষ্ঠানেই দেখা গেছে তাঁদের। তবে তাঁদের দেখে ঘুণাক্ষরেও বোঝা যায়নি যে বিচ্ছেদের পথে রয়েছেন টলিউডের এই অন্যতম হ্যাপি কাপল। অবশেষে ২০২১ সালের নভেম্বরে বিচ্ছেদের কথা ঘোষণা করেন অনুপম ও পিয়া।

Updated By: May 16, 2023, 05:50 PM IST
Anupam Roy: প্রশ্মিতার প্রেমে পড়েছেন অনুপম রায়? টলিউডে জোর গুঞ্জন...

Anupam Roy, Prashmita Paul, Tollywood, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ২০২১ সালে সোশ্যাল মিডিয়ায় বিবৃতি দিয়ে বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেছিলেন সংগীত পরিচালক ও গায়ক অনুপম রায়। পিয়া চক্রবর্তীর সঙ্গে দীর্ঘ ৬ বছরের দাম্পত্যে ইতি টানেন তাঁরা দুজনেই। সেই সময় অনুপম লিখেছিলেন যে যৌথভাবেই তাঁরা এই সিদ্ধান্ত নিয়েছেন। বিবাহ বিচ্ছেদ যে তাঁর কাছে বড় ধাক্কা ছিল সেকথাই স্বীকার করেছিলেন তিনি। তবে সেই ঘটনার দেড় বছরের মাথায় টলিউডে জোর গুঞ্জন গায়িকা প্রশ্মিতা পালের প্রেমে পড়েছেন অনুপম রায়।

আরও পড়ুন- Ponniyin Selvan: ঐশ্বর্য অভিনীত ছবির প্রযোজকের বিরুদ্ধে আর্থিক তছরুপের অভিযোগ, তল্লাশি ইডির

রাজ চক্রবর্তীর 'বোঝে না সে বোঝে না' ছবিতে গান গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন প্রশ্মিতা। তবে পরবর্তীকালে ‘শুধু তোমারই জন্য’, ‘কন্ঠ’, ‘পোস্ত’ সহ একাধিক ছবির জনপ্রিয় গান গেয়েছেন প্রশ্মিতা। প্রশ্মিতা অনুপমের সুরে গান গেয়েছেন। হাইওয়ে ছবিতে অনুপমের সুর করা ‘তোমায় নিয়ে গল্প হোক’ গানটি গেয়েছিলেন প্রশ্মিতা। কাঠমান্ডু ছবির ‘মন আমার’ গানটি অনুপমের সুরে দুজনে গেয়েছিলেন একসঙ্গে। এছাড়াও দুজনেই বাংলা গানের জগতের পরিচিত নাম, তাই একে অপরের সঙ্গে বন্ধুত্ব হওয়া কোনও অস্বাভাবিক ঘটনা নয়। অনুপমের মতোই প্রশ্মিতাও আগের সম্পর্ক থেকে বেরিয়ে এসে আপাতত সিঙ্গল। তাই তাঁদের এই ঘনিষ্ঠতা দেখে ইন্ডাস্ট্রির অন্দরে জোর গুঞ্জন সেই বন্ধু্ত্ব কিছুটা হলেও এগিয়েছে সম্পর্কের দিকে।

শুধু রেকর্ডিং স্টুডিয়োতে আটকে নেই সেই সম্পর্ক। শোনা যাচ্ছে একে অপরের কাছাকাছিও এসেছেন তাঁরা। আর এই গুঞ্জনকে কিছুটা হলেও ইন্ধন দিয়েছে অনুপম রায়ের জন্মদিনের অনুষ্ঠান। গায়কের জন্মদিনে তাঁর হাতেগোনা বন্ধুদের মধ্যে হাজির ছিলেন প্রশ্মিতাও। সত্যিই কি গায়িকার প্রেমে পড়েছেন সংগীত পরিচালক? অনুপমের সাফ জবাব, প্রশ্মিতাকে তিনি এক দশক ধরে চেনেন, এটা শুধুমাত্র বন্ধুত্ব। তবে প্রশ্মিতা পাল তাঁর ভালো বন্ধু বলেই দাবি করেন অনুপম রায়।

আরও পড়ুন- Singer Noble Controversy: ‘দিনে ৪ লক্ষ টাকার মাদক সেবন করে নোবেল’, বোমা ফাটালেন প্রাক্তন স্ত্রী...

প্রসঙ্গত ২০২১ সালের ১১ নভেম্বর আচমকাই বিবাহ বিচ্ছেদের কথা ঘোষণা করেন অনুপম রায় ও পিয়া চক্রবর্তী। নেটপাড়ায় একটি বার্তায় তাঁরা লেখেন, 'আমরা, অনুপম এবং পিয়া, যৌথভাবে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। এরপর থেকে আমরা স্বাধীনভাবে বন্ধু হিসাবে জীবনকে এগিয়ে নিয়ে যাব। আমাদের একসঙ্গে এই যাত্রাপথ ছিল সুন্দর যেখানে রয়েছে অসংখ্য মনে রাখার মতো অভিজ্ঞতা ও আনন্দের স্মৃতি। আমাদের মধ্যে কিছু ব্যক্তিগত দুরত্বের কারণেই আমরা এই বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছি। যা আমাদের দুজনের ভবিষ্যতের জন্যই ভালো। তবে আমরা এখনও ঘনিষ্ঠ বন্ধু হিসাবে একে অপরের পাশে থাকব। আমরা আমাদের সকল বন্ধু, পরিবার ও শুভানুধ্যায়ীদের কাছে কৃতজ্ঞ, যাঁরা আমাদের প্রতিটি পদেক্ষেপে আমাদের পাশে ছিল। তাঁদের কাছে আমাদের অনুরোধ, আগামীদিনেও তাঁরা যেন আমাদের পাশে থাকেন এবং আমাদের ব্যক্তিগত সিদ্ধান্তকে সম্মান দিয়ে এই বদলে যাওয়া সম্পর্ক যেন মেনে নেন তাঁরা।'

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.