১০ নভেম্বর পর্যন্ত মুলতুবি হয়ে গেল দীপিকার ম্যানেজার করিশ্মার আগাম জামিনের শুনানি

এই মামলায় পরবর্তী শুনানির দিন ১০ নভেম্বর ধার্য করা হয়েছে। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Nov 7, 2020, 09:26 PM IST
১০ নভেম্বর পর্যন্ত মুলতুবি হয়ে গেল দীপিকার ম্যানেজার করিশ্মার আগাম জামিনের শুনানি

নিজস্ব প্রতিবেদন: মাদক মামলায় মুলতুবি হয়ে গেল দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশের আগাম জামিনের শুনানি। এই মামলায় পরবর্তী শুনানির দিন ১০ নভেম্বর ধার্য করা হয়েছে। 

এদিকে ৪ নভেম্বর নারকোটিক্স কন্ট্রোল ব্যাুরোর তরফে আদালতকে জানানো হয় অন্তর্বর্তী জামিনের শুনানি না হওয়া পর্যন্ত করিশ্মা প্রকাশকে গ্রেফতার করা হবে না। আর এরপরেই মাদক মামলায় কিছুটা হলেও স্বস্তি পান করিশ্মা। তবে গ্রেফতার না করা হলেও পাবলিক প্রসিকিউটর অতুল সরপান্ডে জানিয়েছিলেন তদন্তে NCB-কে সহযোগিতা করতে হবে করিশ্মাকে। গত ৪ নভেম্বরই দীপিকার ম্যানেজারকে টানা ৬ ঘণ্টা জিজ্ঞাসাবাদও করে NCB।

আরও পড়ুন-''বড় কিছু আসছে'', মায়ের বিয়ে ভাঙার জল্পনার মাঝেই সুখবর শোনালেন শ্রাবন্তীর ছেলে

প্রসঙ্গত, করিশ্মা প্রাকশের বাড়িতে সম্প্রতি তল্লাসি চালায় এনসিবি। তদন্তকারীদের তল্লাসির সময় করিশ্মার বাড়ি থেকে ১.৮ গ্রাম হ্যাশ সহ বেশ কয়েকটি সিবিডি অয়েলের ফাঁকা বোতল উদ্ধার করা হয়। তারপরই করিশ্মাকে ফের সমন পাঠানো হয় জিজ্ঞাসাবাদের জন্য। করিশ্মার খোঁজ না মেলায় তাঁর মায়ের কাছে পৌঁছে দেওয়া হয় সমনের প্রতিলিপি। পাশাপাশি কোয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্টের দফতরেও পৌঁছে যায় করিশ্মার সমন। ওই ঘটনার পরই কোয়ান থেকে ইস্তফা দেন করিশ্মা প্রকাশ। যদিও কোয়ান থেকে ইস্তফা দিলেও, করিশ্মার খোঁজ মেলেনি। অবশেষে বুধবার এনসিবির দফতরে হাজির হন দীপিকা পাড়ুকোনের ম্যানেজার। ওইদিনই জানা যায়, তিনি অন্তর্বর্তী জামিনের আবেদন করেছেন।

.