কুফরিতে বরফের মধ্যে লাইভ চলাকালীনই খুনসুটি Ankush, Oindrila-র

মঙ্গলবার সকালে ইনস্টাগ্রাম লাইভে এসেও খুনসুটিতে মাতলেন তারকা জুটি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Dec 29, 2020, 07:00 PM IST
কুফরিতে বরফের মধ্যে লাইভ চলাকালীনই খুনসুটি Ankush, Oindrila-র

নিজস্ব প্রতিবেদন : ছুটি কাটাতে হিমাচল প্রদেশ (Himachal Pradesh) উড়ে গিয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা (Ankush Hazra, Oindrila Sen)। বরফের রাজ্যে বেড়াতে গিয়ে জমিয়ে মজা করছেন টলিপাড়ার এই লাভবার্ড। এই মুহূর্তে সিমলা সংলগ্ন কুফরিতে রয়েছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা। সেখান থেকেই মঙ্গলবার সকালে ইনস্টাগ্রাম লাইভে এসেও খুনসুটিতে মাতলেন তারকা জুটি। 

কুফরিতে বরফের মধ্যে মজা করতে করতেই লাইভ শুরু করেছিলেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। সেখানেই জানালেন, প্রচণ্ড ঠাণ্ডায় তাঁরা একপ্রকার বরফে জমে গিয়েছেন। ঐন্দ্রিলা ঠাণ্ডায় কাঁপছেন, তার মধ্যেই তাঁকে বরফ ছুঁড়ে মারতে লাগলেন অঙ্কুশ। কিন্তু তিনিই বা কেন ছাড় পাবেন। তাঁর লাইভের মধ্যে মুখ ঢুকিয়ে বরফ নিয়ে অভিনেতার উপর অত্যাচার শুরু করেন ঐন্দ্রিলাও।   

আরও পড়ুন-সদ্য গাড়ি কিনেছেন, Oindrila Sen-কে বিয়ের আগে নতুন বাড়িও কিনে ফেললেন Ankush

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

শুধু ইনস্টা লাইভ-ই নয়। হিমাচলপ্রদেশ (Himachal Pradesh) থেকে একাধিক ছবি ও ভিডিয়ো পোস্ট করেছেন অঙ্কুশ-ঐন্দ্রিলা (Ankush Hazra, Oindrila Sen)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

আরও পড়ুন-অঙ্কুশ-ঐন্দ্রিলার পরিবারে নতুন সদস্য, সুখবর জানালেন অভিনেতা নিজেই

প্রসঙ্গত, গত রবিবার সকালে হিমাচল প্রদেশ উড়ে যান টলিপাড়ার এই লাভ বার্ড। তবে তাঁরা কোথায় যাচ্ছেন, ঐদিন অবশ্য অভিনেতা কিছু উল্লেখ করেননি। ক্যাপশানে লেখেন, বরফের দেশে ছুটি কাটাতে যাচ্ছেন। কিন্তু পাহাড়ি শহর সোলান-এ পৌঁছেই পোষ্যের সঙ্গে একটি ছবি পোস্ট করেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। ঐন্দ্রিলার পোস্টের লোকেশনে সোলান-এর কথা জানা যায়। তখনই স্পষ্ট হয় তাঁরা হিমাচল প্রদেশে গিয়েছেন।

.