অঙ্কুশ, ঐন্দ্রিলা ও বিক্রমের 'সংকল্প', মানুষের পাশে থাকার বার্তা

গোসাবা এলাকায় পৌঁছবে ত্রাণ, তার আগে প্রস্তুতিতে সাহায্য করলেন তারকারা।

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 5, 2021, 11:50 PM IST
অঙ্কুশ, ঐন্দ্রিলা ও বিক্রমের 'সংকল্প', মানুষের পাশে থাকার বার্তা

নিজস্ব প্রতিবেদন: কঠিন পরিস্থিতি। একে তো করোনা আবহ, তার উপর ইয়াসে বিধ্বস্ত রাজ্যের চারিদিক। এই অবস্থায় যে যার মত করে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন। অসহায় মানুষের পাশে থাকার চেষ্টা করছেন। তারকারা নিজেদের সাধ্যমত ত্রাণ পৌঁছে দিচ্ছেন এলাকায়। এবার এই উদ্যোগে নিজেদের সামিল করলেন অঙ্কুশ (Ankush Hazra), ঐন্দ্রিলা (Oindrila Sen) এবং বিক্রম (Bikram Chatterjee)।

আরও পড়ুন: 'অন্তরঙ্গতা মানে যৌনতা নয়, সততা', সাফাই দিলেন নুসরত!

সুন্দরবনের বিধ্বস্ত এলাকায় ত্রাণ পাঠানো হচ্ছে। 'সংকল্প' এই উদ্যোগ নিয়েছে। যাঁরা যাঁরা এই কাজ চালিয়ে নিয়ে যাচ্ছেন তাঁদের সঙ্গে ফেসবুক লাইভে এসে পরিচয় করালেন অঙ্কুশ। ত্রাণ পাঠানোর নেপথ্যের কারিগর যাঁরা, সেই রিয়েল হিরোদের দর্শকের সামনে নিয়ে এলেন বড়পর্দার হিরো অঙ্কুশ। প্রতিদিন নিঃস্বার্থভাবে সারারাত জেগে ১৫০০ পরিবারের কাছে চাল, ডাল, নিত্য ব্যবহার্য জিনিস পৌঁছে দিচ্ছেন তাঁরা।

 

করোনা পরিস্থিতিতে নিজেদের জীবনের ঝুঁকি নিয়ে অসহায় মানুষদের মুখে খাবার তুলে দিচ্ছেন তাঁরা। অঙ্কুশ, বিক্রম এবং ঐন্দ্রিলা একসঙ্গে পৌঁছে গিয়েছিলেন সেই এলাকা, যেখানে সব ত্রাণ প্যাকিং চলছে। সারা রাত সব প্যাকেট গাড়িতে তোলা হবে। ভোর চারটেয় গোসাবার উদ্যেশ্যে রওনা দেবেন সকলে। পুরো টিমের সঙ্গে কথা বলে খুশি তিন তারকা। মানুষকে সকলের পাশে  দাঁড়ানোর বার্তা দিলেন অঙ্কুশ। আহ্বান জানালেন যে যাঁর সাধ্যমত যেন অসহায় মানুষের পাশে দাঁড়ান। 'সংকল্প'-র পুরো টিমকে সাধুবাদ জানান তাঁরা।

.