'ম্যাজিক' করে মেকআপ কিট-টাই গায়েব করে দিলেন Ankush, হতবাক Oindrila Sen

যেমন বলা, ওমনি কাজ। ম্যাজিক করে অঙ্কুশ সত্যিই ঐন্দ্রিলার মেকআপ কিট গায়েব করে দিলেন।

Updated By: Jan 5, 2021, 08:32 PM IST
'ম্যাজিক' করে মেকআপ কিট-টাই গায়েব করে দিলেন Ankush, হতবাক Oindrila Sen

নিজস্ব প্রতিবেদন : নববর্ষের শুভেচ্ছা জানাতে ক্যামেরার সামনে হাজির হয়েছিলেন ঐন্দ্রিলা। আচমকাই ঐন্দ্রিলার মেকআপ কিট নিয়ে হাজির অঙ্কুশ। 'মেকআপের জিনিস দিয়ে কী করছো?' ঐন্দ্রিলার এমন প্রশ্নে অঙ্কুশের সপাট জবাব, ''তুমি জানো, আমি ম্যাজিশিয়ান। সবথেকে প্রথমে তোমার মেকআপের কিটটাই গায়েব করতে চাই। কারণ, তুমি মেকআপ করতেই দুঘণ্টা সময় লাগিয়ে দাও।'' যেমন বলা, ওমনি কাজ। ম্যাজিক করে অঙ্কুশ সত্যিই ঐন্দ্রিলার মেকআপ কিট গায়েব করে দিলেন।

বিশ্বাস হচ্ছে না তো? ভাবছেন এইসব কী আজেবাজে কথা বলছি! তবে এমনটাই ঘটেছে। অঙ্কুশের কথা প্রথমটা বিশ্বাস না হলেও পরে তাঁর কাণ্ডে সত্যিই হতবাক হয়ে যান ঐন্দ্রিলা। কাচুমাচু হয়ে তাঁর প্রশ্ন, ''আমার মেকআপ কিট ফিরে পাব তো?'' অঙ্কুশ অবশ্য এরপরেই আসল বিষয়টি খোলসা করেন। জানান, ৮ জানুয়ারি তাঁদের ছবি 'ম্যাজিক'-এর ট্রেলার রিলিশ করছে। সেখানে আরও অনেক ম্যাজিক দেখতে পাওয়া যাবে। তবে শেষপর্যন্ত অঙ্কুশের ম্যাজিকের আসল রহস্য ফাঁস করে দেন ঐন্দ্রিলাই, দেখুন কাণ্ড...

আরও পড়ুন-অখ্যাত নিহার থেকে সিদ্ধার্থ, ধোনি হয়ে রণবীর সিং- দেখে নিন Deepika-র লভ লাইফ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

আরও পড়ুন-Hoichoi Awards 2020: স্বস্তিকা, সৌরভ, সৃজিত, অনির্বাণদের ঝুলিতে এল পুরস্কার, কে কী পেলেন?

বাস্তবে অঙ্কুশ ও ঐন্দ্রিলার মিষ্টি প্রেমের কথা হয়ত অনেকেরই জানা। এবার বড় পর্দাতেও জুটি বেঁধেছেন অঙ্কুশ ও ঐন্দ্রিলা। পরিচালক রাজা চন্দ পরিচালিত ছবিতে দেখা যাবে জনপ্রিয় এই জুটিকে। অঙ্কুশ ও ঐন্দ্রিলার এই ছবির নাম 'ম্যাজিক'। ছবিটির প্রযোজনার দায়িত্বে রয়েছে এসএসজি এন্টারটেনমেন্ট। ছবিতে অঙ্কুশের বাবা-মা'র চরিত্রে দেখা যাবে দেবশঙ্কর হালদার এবং বিদীপ্তা চক্রবর্তীকে। ম্যাজিকে থাকছেন পায়েল সরকার, পিয়ান সরকার। ম্যাজিক-এর চিত্রনাট্য লিখেছেন অর্নব ভৌমিক ও পরিচালক রাজা চন্দ। সঙ্গীতের পরিচালনার দায়িত্বে রয়েছেন ডাব্বু ও স্যাভি। 

.