Dev-Ankush: দেবকে দেখে হিংসে হয়, অকপট স্বীকারোক্তি অঙকুশের

দেবের আগামী ছবি কিশমিশ-এ অতিথি শিল্পী হিসাবে দেখা যাবে অঙ্কুশকে। 

Updated By: Nov 3, 2021, 03:19 PM IST
Dev-Ankush: দেবকে দেখে হিংসে হয়, অকপট স্বীকারোক্তি অঙকুশের

নিজস্ব প্রতিবেদন: টলিউডের দুই জনপ্রিয় নায়ক দেব (Dev) ও অঙ্কুশ (Ankush)। দুজনেই নিজস্ব স্টাইলে জায়গা করে নিয়েছে বানিজ্যিক ছবিতে। দর্শকদের মনেও পাকাপাকি স্থান তাঁদের। ছবিতে একসঙ্গে অভিনয়ও করেছেন তাঁরা। এমনকি দেব প্রযোজিত আগামী ছবি কিশমিশে অতিথি শিল্পী হিসাবে উপস্থিত থাকবেন অঙ্কুশ। সোশ্যাল মিডিয়ায় 'কিশমিশ'র (Kishmish) ডাবিংয়ের ছবি দিয়ে অঙ্কুশের অকপট স্বীকারোক্তি, দেবকে দেখে হিংসে হয়। কী এমন করলেন দেব যে তাঁকে দেখে হিংসে হচ্ছে অঙ্কুশের!

সোশ্যাল মিডিয়ায় প্রায়শই একে অপরের সঙ্গে মজা করতে দেখা যায় অঙ্কুশ ও দেবকে। নানা সময়ে দেবই মজার কমেন্ট করেন অঙ্কুশের ছবিতে। এবার দেবকে নিয়ে মজা জুড়েছেন অঅঙকুশ। গোলন্দাজের সাফল্যের পর আপাতত আইসল্যান্ডে ছুটি কাটাচ্ছেন এই সুপারস্টার। এদিকে পায়ে চোট নিয়ে কাবু অঙকুশ চালিয়ে যাচ্ছে ছবির কাজ। এমনকি দেবেরই আগামী ছবি কিশমিশ-এর ডাবিং করছেন তিনি। ডাবিংয়ের সেই ছবি পোস্ট করে অঙ্কুশ লেখেন,'কেউ আইসল্যান্ডে মজা করছে আর কেউ কিশমিশের ডাবিং করছে।' সঙ্গে হ্যাশট্যাগ 'হাইট অফ জেলাসি'।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

আরও পড়ুন: Kangana-Karan Controversy: তর্ক-বিতর্ক, তরজা-কটাক্ষের মাঝেই ফের একমঞ্চে কঙ্গনা-করণ

গত সপ্তাহেই আইসল্যান্ড পাড়ি দিয়েছেন দেব, সঙ্গে রয়েছেন বান্ধবী রুক্মিনী। মেরুপ্রভা দেখে কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় তাঁর মুগ্ধতার কথা জানিয়েছিলেন অভিনেতা। তাঁর একের পর এক ঘুরতে যাওয়ার ছবি দেখে বোঝাই যাচ্ছে যে বেশ মজায় ছুটি কাটাচ্ছেন তিনি। এদিকে গোড়ালিতে চোট নিয়ে বেশ অনেকদিনই গৃহবন্দি ছিলেন অঙ্কুশ। কিছুটা সুস্থ হয়েই  ফিরেছেন ছবির কাজে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.