Ankush Hazra: ‘ভাঙা পায়েই শ্যুটিং সেরেছি, আর পারছি না!’

Ankush Hajra: মির্জা ছবির শুটিং চলাকালীন আহত হয়েছিলেন অভিনেতা। গুরুতর চোট লেগে ভেঙেছিল পা। এবার সেই অপারেশন করালেন অভিনেতা। সেই নিয়েই সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেন অভিনেতা। 

Updated By: Feb 16, 2024, 05:36 PM IST
Ankush Hazra: ‘ভাঙা পায়েই শ্যুটিং সেরেছি, আর পারছি না!’

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: ভ্যালেন্টাইন্স ডে-তে মুক্তি পেয়েছে অঙ্কুশের পরবর্তী ছবি মির্জা-র টিজার। ছবি নিয়ে তাঁর অনুগামীরা যথরীতি অপেক্ষায়। কেমন হবে স্টারের পরবর্তী ছবি সেই দিকে চেয়ে সবাই। এর ছবি নিয়ে উন্মাদনার শেষ নেই দর্শকদের মধ্যে।

মির্জা ছবিটির পরিচালনা করেছেন সুমিত সাহিল জুটি। অঙ্কুশ হাজরার প্রযোজনা সংস্থাই এই ছবির প্রযোজনা করেছেন। ছবিতে অঙ্কুশের পাশাপাশি দেখতে পাওয়া যাবে ঐন্দ্রিলাকেও।

আরও পড়ুন: Nusrat Jahan | Sandeshkhali: যশের সঙ্গে সোহাাগী রিলস্ নুসরতের! ট্রোলের শিকার বসিরহাটের সাংসদ...

মির্জা ছবির শুটিং চলাকালীন আহত হয়েছিলেন অভিনেতা। গুরুতর চোট লেগে ভেঙেছিল পা। এবার সেই অপারেশন করালেন অভিনেতা। সেই নিয়েই সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেন অভিনেতা। এদিন দুপুরে অভিনেতা তাঁর সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করে লেখেন, 'সকলের ভালোবাসা এবং শুভেচ্ছায় আমি ১৫ দিনেই মির্জার ৯৮ শতাংশ হেভি অ্যাকশন শিডিউলের শুটিং করে ফেলেছি তাও ভাঙা পা নিয়েই। সহ্য করেছি অসহ্য যন্ত্রণা। যখন যন্ত্রণাটা মাত্রাছাড়া হয়ে যাচ্ছিল তখন একটাই কথা ভেবেছি আমি আমার দর্শকদের হারতে দেব না। অবশেষে আমি অপারেশন করলাম। আর কয়েকদিনেই আমি সম্পূর্ণ সুস্থ হয়ে যাব। এবার আমায় নিজেকে প্রস্তুত করতে হবে বাংলার এক নম্বর ডান্স নম্বর গানটির জন্য। সবার জন্য অনেক ভালোবাসা।'

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Ankush (@ankush.official)

আরও পড়ুন: Kavita Chaudhary Passes Away: প্রয়াত 'উড়ান' খ্যাত অভিনেত্রী কবিতা চৌধুরি

সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা ছবিটিতে অভিনেতাকে হাসপাতালের পোশাকে দেখতে পাওয়া যাচ্ছে। তাঁর পোস্ট থেকে পরিস্কার যে তিনি হাসপাতালের পোশাকে। অভিনেত্রী কোয়েল মল্লিক অভিনেতার পোস্টের কমেন্টে, অঙ্কুশের দ্রুত আরোগ্য় কামনা করেছেন। তাছাড়াও বহু শুভাকাঙ্খী তাঁর পোস্টে তাঁর দ্রুত সুস্থতার জন্য প্রার্থনা করেছেন।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.