ওয়েব সিরিজে গোয়েন্দা গল্প নিয়ে আসছেন অঞ্জন দত্ত, মুখ্য চরিত্রেও তিনিই!

খুব তাড়াতাড়ি রেকি করতে পাহাড়ে যাবে পরিচালক!

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jul 1, 2021, 12:01 AM IST
ওয়েব সিরিজে গোয়েন্দা গল্প নিয়ে আসছেন অঞ্জন দত্ত, মুখ্য চরিত্রেও তিনিই!

নিজস্ব প্রতিবেদন: অঞ্জন দত্ত (Anjan Dutt) মানেই অন্য় ধারার ছবি। জেন ওয়াইরা বিশেষ করে অপেক্ষায় থাকেন তাঁর ছবির। তাঁর চিত্রনাট্যের গভীরতা ফ্রেমের মাধ্যমেই ফুটিয়ে তোলেন, গল্প বলেন, বলা ভাল গল্প দেখান। সাদামাটা বাঙালির মননে থেকে যায় তা। তবুও তিনি বারবার রহস্য়ভেদের পথে হেঁটেছেন। ব্যোমকেশকে নিয়েও কাঁটাছেড়া করেছেন, নিজের মত করে গল্প বলতে চেয়েছেন দর্শকের কাছে। 

টলিপাড়ায় জোর গুঞ্জন এবার তিনি ওয়েব সিরিজ তৈরি করছেন। তাও আবার গোয়েন্দা নির্ভর মৌলিক গল্পে ছবি তৈরি করবেন তিনি। শুধু তাই নয় সূত্রের খবর তিনিই থাকবেন মুখ্য় চরিত্রে। তবে তাঁর চরিত্রটি বেশ এক্সপেরিমেন্টাল, ইন্টারেস্টিংও বটে। শোনা যাচ্ছে যোগ্য সঙ্গত দিতে প্রস্তুত তাঁর অন্য়তম পছন্দের অভিনেতা সুপ্রভাত ভট্টাচার্য।

আরও পড়ুন: নুসরতের সঙ্গে থাকতে গিয়েই পরিবারের 'খারাপ ছেলে' হলেন যশ?

অঞ্জন দত্ত (Anjan Dutt) মানেই পাহাড়ের মনোরম দৃশ্য, অঞ্জন দত্ত মানেই স্ক্রিন জুড়ে যৌবনের মাদকতা, শোনা যাচ্ছে সে সব কিছুর ফ্লেভার থাকবে ছবিতে। এই ওয়েব সিরিজটি জনপ্রিয় হলে পরে বেশ কয়েকটি সিজন তৈরি হবে। তাঁর ছবির গান নিয়ে তো আর নতুন করে কিছু বলার অপেক্ষা রাখে না, সেখানে চমক তো থাকবেই। শোনা যাচ্ছে খুব তাড়াতাড়ি রেকি করতে পাহাড়ে যাবেন পরিচালক। সব ঠিকঠাক এগোলে অগাস্টেই শুরু হবে শুটিং।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.