Anirban Bhattacharya: ওয়েব সিরিজ নয়, এবার ছবি পরিচালনায় অনির্বাণ ভট্টাচার্য, প্রকাশ্যে ফার্স্টলুক

Anirban Bhattacharya: বল্লভপুর রাজবাড়ির শেষ বংশধরের অদ্ভুত গল্প উঠে আসবে ছিত্রনাট্যে। রায় রাজপরিবারের শেষ বংশধর ভূপতি রায় ও তাঁর উত্তরাধিকারী মনোহর। ভগ্নপ্রায় রাজবাড়ির মাত্র দুজন বাসিন্দা। হাতে টাকা পয়সা নেই শুধু রয়েছে রাজবাড়ির ভগ্নবিশেষ। এই ভেঙে পড়া রাজবাড়িই তাঁদের ‘রাজবংশ’-এর অস্তিত্ত্ব। 

Updated By: Sep 15, 2022, 07:31 PM IST
Anirban Bhattacharya: ওয়েব সিরিজ নয়, এবার ছবি পরিচালনায় অনির্বাণ ভট্টাচার্য, প্রকাশ্যে ফার্স্টলুক

Anirban Bhattacharya, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বছরের শুরুতেই সুখবর দিয়েছিলেন অভিনেতা পরিচালক অনির্বাণ ভট্টাচার্য। মন্দারের সাফল্যের পর ফের পরিচালকের আসনে তিনি। তবে এবার আর ওয়েব সিরিজ নয়, এবার ছবি পরিচালনা করতে চলেছেন তিনি। মন্দারে উঠে এসেছিল মৎস্যজীবীদের কাহিনি। শেক্সপিয়ারের জনপ্রিয় ট্র্যাজেডি 'ম্যাকবেথ'কে বাংলার প্রেক্ষাপটে তুলে ধরেছিলেন অনির্বাণ। এবারও একটি নাটককেই তিনি তুলে আনবেন পর্দায়। তবে এবার আর ট্র্যাজেডি নয় এবার একেবারে অন্যস্বাদের চিত্রনাট্য উঠে আসবে তাঁর ছবি। এটি মূলত একটি হরর কমেডি। বাদল সরকারের জনপ্রিয় নাটক 'বল্লভপুরের রূপকথা' অবলম্বনে এই ছবির চিত্রনাট্য লিখেছেন অনির্বাণ ও তাঁর সহকারী প্রতীক দত্ত। ছবির নাম 'বল্লভপুরের রূপকথা'। সঙ্গীত পরিচালনায় শুভদীপ গুহ ও দেবরাজ ভট্টাচার্য। বুধবার সামনে এল ছবির ফার্স্টলুক।

আরও পড়ুন: TRP: টিআরপি তালিকায় ক্রমশ পিছিয়ে পড়ছে ‘মিঠাই’, কে পেল শীর্ষস্থান?

বল্লভপুর রাজবাড়ির শেষ বংশধরের অদ্ভুত গল্প উঠে আসবে ছিত্রনাট্যে। রায় রাজপরিবারের শেষ বংশধর ভূপতি রায় ও তাঁর উত্তরাধিকারী মনোহর। ভগ্নপ্রায় রাজবাড়ির মাত্র দুজন বাসিন্দা। হাতে টাকা পয়সা নেই শুধু রয়েছে রাজবাড়ির ভগ্নবিশেষ। এই ভেঙে পড়া রাজবাড়িই তাঁদের ‘রাজবংশ’-এর অস্তিত্ত্ব। বৈভব-প্রতিপত্তি-সম্পদ, কিছুরই আর কোনও চিহ্ন নেই। ঋণে ডুবে রয়েছে এই দুই ব্যক্তি। কীভাবে সেই ঋণ মেটাবেন তা নিয়ে দ্বিধায় দুজনেই। এরই মাঝে সম্পত্তি বিক্রির প্রস্তাব পান তাঁরা। সেখান থেকেই শুরু বিপত্তি। এই দুই চরিত্রে কোন কোন অভিনেতাকে দেখা যাবে সে নিয়ে অবশ্য মুখ খোলেননি পরিচালক। মজায় মোড়া ভৌতিক গল্প নিয়ে তৈরি হবে এই ছবি। বুধবার প্রকাশ্যে ছবির প্রথম অফিসিয়াল পোস্টার।

আরও পড়ুন: Ranveer Sing : 'কেউ মর্ফ করে আমার ছবি ছড়িয়েছে'

পোস্টারে দেখা যাচ্ছে একটি প্রাচীন রাজবাড়ি, সেই রাজবাড়ির উপরে দেখা যাচ্ছে পূর্ণিমার চাঁদ. চাঁদের মাঝে লাল গোলাপ। ছবির পোস্টারটি আঁকা হয়েছে নাটকের পোস্টারের আদলে। পোস্টারেই জানিয়ে দেওয়া হয়েছে যে ছবিটি পরিবারের সবাইকে নিয়ে দেখার ছবি। তবে পোস্টারের সবচেয়ে চমকপ্রদ বিষয়, যেহেতু এটি একটি হরর কমেডি, তাই ছায়াছবির ছায়া অংশকে ঝাপসা করে লেখা হয়েছে। আগামী কালীপুজোয় মুক্তি পেতে চলেছে অনির্বাণের পরিচালনায় ‘বল্লভপুরের রূপকথা’।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.