মেয়ের জন্মদিনে ছোট্ট সোনমের বিশেষ ছবি পোস্ট করলেন অনিল

৯ জুন, শনিবার ৩৩ বছরে পা দিল অনিল কাপুরের প্রিন্সেস সোনম কাপুর। যদিও এবারের জন্মদিনটা সোনমের কাছে একটু অন্যরকম, কারণ গত ৮ মে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে বিবাহ-বন্ধনে বাঁধা পড়েছেন সোনম কাপুর। তাই এবারের জন্মদিনটা হাবি আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে সেলিব্রেট করছেন সোনম। লন্ডনে রয়েছে সোনমের বোন রেহা কাপুর, তুতো ভাই অর্জুন কাপুর, সোনমের ঘনিষ্ঠ বন্ধু  শেহলা খান, সংযুক্তা নায়ার। এছাড়াও সোনমের জন্মদিনের সেলিব্রেশনে সেখানে যোগ দিয়েছেন করিনা কাপুর খানও।

Updated By: Jun 9, 2018, 08:18 PM IST
মেয়ের জন্মদিনে ছোট্ট সোনমের বিশেষ ছবি পোস্ট করলেন অনিল

নিজস্ব প্রতিবেদন : ৯ জুন, শনিবার ৩৩ বছরে পা দিল অনিল কাপুরের প্রিন্সেস সোনম কাপুর। যদিও এবারের জন্মদিনটা সোনমের কাছে একটু অন্যরকম, কারণ গত ৮ মে ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে বিবাহ-বন্ধনে বাঁধা পড়েছেন সোনম কাপুর। তাই এবারের জন্মদিনটা হাবি আনন্দ আহুজার সঙ্গে লন্ডনে সেলিব্রেট করছেন সোনম। লন্ডনে রয়েছে সোনমের বোন রেহা কাপুর, তুতো ভাই অর্জুন কাপুর, সোনমের ঘনিষ্ঠ বন্ধু  শেহলা খান, সংযুক্তা নায়ার। এছাড়াও সোনমের জন্মদিনের সেলিব্রেশনে সেখানে যোগ দিয়েছেন করিনা কাপুর খানও।

আরও পড়ুন- মাধ্যমিকে ভালো ফল, এবার 'রানি রাসমণি' কোন স্কুলে ভর্তি হল জানেন?

প্রসঙ্গত, করিনাও তৈমুর ও সইফকে নিয়ে লন্ডনে ১৫ দিনে ছুটি কাটাতে গিয়েছেন। আর সেখানে এই সময় সোনম থাকায় করিনাও তাঁরা জন্মদিনে যোগ দেন। যদিও সেই সেলিব্রেশনে তৈমুর কিংবা সইফকে দেখা গেল না।

এদিকে জন্মদিনে আদরের মেয়েকে কাছে না পেয়ে তাঁকে মিস করছেন বাবা অনিল কাপুর। তাই মা সুনীতা কাপুরের সঙ্গে সোনমের ছোটবেলার ছবি পোস্ট করেছেন অনিল। পাশে একটা তাঁর ছোট্ট প্রিন্সেস সোনমের উ্দ্দেশ্যে একটা লম্বা পোস্ট লিখেছেন।

আরও পড়ুন-সোনমের জন্মদিনে বিশেষ পোস্ট হাবি আনন্দের

.