Viral Photo: নায়িকার ছোটবেলার ছবি শেয়ার করে আবেগে ভাসলেন তারকা বাবা

সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট

Updated By: Nov 7, 2021, 02:28 PM IST
Viral Photo:  নায়িকার ছোটবেলার ছবি শেয়ার করে আবেগে ভাসলেন তারকা বাবা

নিজস্ব প্রতিবেদন: বিয়ের পর বাবার বাড়ি ছেড়ে এক মেয়ে পাড়ি দিয়েছেন লন্ডনে, আরেকজন মুম্বইয়ে থাকলেও বাবার বাড়ি ছেড়ে তিনি সংসার পেতেছেন স্বামীর সঙ্গে। দুই মেয়েকেই মিস করছেন অভিনেতা অনিল কাপুর (Anil Kapoor)। সোশ্যাল মিডিয়ায় (Social Media) দুই মেয়ে সোনম কাপুর (Sonam Kapoor) ও রিয়া কাপুরের (Rhea Kapoor) উদ্দেশ্যে ইমোশনাল পোস্ট করেছেন অভিনেতা। ইনস্টাগ্রামে (Instagram) মেয়েদের ছোটবেলার ছবি শেয়ার করে তিনি লিখেছেন, দুই মেয়েকে মিস করছেন অনিল। 

দিল্লি নিবাসী আনন্দ আহুজাকে বিয়ে করেছেন সোনম কাপুর। তবে দিল্লি ছেড়ে তিনি এখন সংসার পেতেছেন লন্ডনে। অন্যদিকে সম্প্রতি দীর্ঘদিনের বন্ধু করণ বুলানিকে বিয়ে করে অনিলের বাড়ি ছেলে শ্বশুরবাড়িতে থাকছেন রিয়া কাপুর। রবিবার পুরনো অ্যালবাম থেকে দুই মেয়ের ছোটবেলার ছবি খুঁজে বের করেছেন অনিল কাপুর। সেই ছবি পোস্ট করে লিখেছেন, 'আমি রোজই তোমাদের মিস করি কিন্তু আজ একটু বেশিই মিস করছি।' ট্যাগ করেছেন সোনম ও রিয়াকে। 

আরও পড়ুন: Rituparna Sengupta: দেশের বাইরে জন্মদিন উদযাপন, ঋতুপর্ণাকে শুভেচ্ছা প্রসেনজিতের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by anilskapoor (@anilskapoor)

ছোটবেলার সেই ছবিতে দেখা যাচ্ছে কোনও এক বার্থডে পার্টিতে রিয়াকে কেক খাইয়ে দিচ্ছেন সোনম। দুজনেই সেজেছেন প্রিন্সেসের মতো। বন্ধুদের সঙ্গে জন্মদিন উদযাপন করছেন তাঁরা। আরেকটি ছবিতে দুজনেই মন দিয়ে তাকিয়ে আছেন একদিকে। অন্য আরেকটি ছবি অবশ্য আরেকটু বড়বেলার। সেখানে সোনম ও রিয়া সেজেছেন লেহেঙ্গায় একেবারে রাজবেশে, তাঁদের পাশে রয়েছে বাবা অনিল কাপুর, তাঁর পরনে সাদা শেরওয়ানি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.