Anil Kapoor: মাইনাস ১১০ ডিগ্রিতে শার্টলেস অনিলের কসরত! ৬৬ বছরের নায়ককে দেখে তাজ্জব নেটপাড়া...

Anil Kapoor: সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে  ৬৬ বছর বয়সী অনিলর শার্টলেস ভিডিয়ো। সেখানে কসরত করতা দেখা যাচ্ছে তাঁকে। সকলেই জানেন যে, তিনি বরাবরই ফিটনেস ফ্রিক। কিন্তু এই কসরত আসলে তাঁর আসন্ন ছবির প্রস্তুতি। তাঁকে তাঁর নতুন ছবির জন্য এমন ভাবে পরিশ্রম করতে দেখে তাজ্জব নেটপাড়ার বাসিন্দারা...

Updated By: May 2, 2023, 12:49 PM IST
Anil Kapoor: মাইনাস ১১০ ডিগ্রিতে শার্টলেস অনিলের কসরত! ৬৬ বছরের নায়ককে দেখে তাজ্জব নেটপাড়া...

পায়েল মুখার্জী, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বি-টাউনে লম্বা ইনিংস অভিনেতা অনিল কাপুরের। তাঁর এই দীর্ঘ কেরিয়ারে তিনি অভিনয় করেছেন বহু ছবিতে। তবে যেভাবে এখনও নিজের লুক ধরে রেখেছেন তা সত্যিই ঈর্ষানীয়। নয়া প্রজন্মের একাধিক তারকাদের প্রেরণা যোগান অনিল। অভিনয়ের পাশাপাশি তিনি বরাবরই ফিটনেস ফ্রিকও বটে। এমনকী তাঁর বাইসেপের ছবি দেখে তাজ্জব নেটপাড়ার বাসিন্দারাও। কে বলবে অনিলের বয়স ৬৬। সম্প্রতি তাঁর ফিটনেসের আরও এক দুর্দান্ত ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন অনিল নিজেই। সেই ভিডিয়োতে দেখা যাচ্ছে,  মুখে অক্সিজেন মাস্কের লাগিয়ে মাইনাস ১১০ ডিগ্রি তাপমাত্রাতে কসরত করছেন তিনি। জানা গেছে, তাঁর এই কসরত আসলে হৃতিক রোশন এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে তাঁর আসন্ন ছবি ফাইটারের প্রস্তুতি। 

আরও পড়ুন, Salman Khan: লুঙ্গির ভেতর হাত ঢুকিয়ে নাচ! সলমানের ছবি বয়কটের ডাক প্রাক্তন ক্রিকেটারের...

সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হওয়া সেই ভিডিয়োতে ৬৬ বছর বয়সী অনিলকে দেখে ফিটনেসের প্রতি তাঁর উৎসাহের প্রশংসা করেছেন অনেকেই। সেই ভিডিয়োটিতে তাঁকে দেখা গিয়েছে একটি ছোটো ঘরে শার্টহীন অনিল কসরত করছেন। জগিং করার সময় দর্শকের উদ্দেশ্যে থাম্বস-আপও দেখান তিনি। এই ভিডিয়ো পোস্ট করার সময়  'জুগজগ জিও' অভিনেতা একটি অদ্ভুত ক্যাপশন লিখেছেন। তাঁর পোস্টে লেখা ছিল, ’৪০-এর দুষ্টুমির দিন শেষ এখন সময় ৬০-এ সেক্সি হয়ে ওঠার... ফাইটার মোড অন’। 

আরও পড়ুন, Rinku Singh| Shah Rukh Khan: আনন্দে আত্মহারা শাহরুখ! নিজেকে মুছে পাঠানের পোস্টারে রিঙ্কুর মুখ জুড়লেন KKR মালিক...

পোস্টটি শেয়ার করার পরপরেই  তাঁর পরিবারের সদস্যরা সেই পোস্টে বিভিন্ন প্রতিক্রিয়া দিয়েছেন। অন্যদিকে বলিউডের অন্য তারকারা যেমন নীতু কাপুর, রোহিত সুরেশ শ্রফ, জ্যাকি শ্রফ, হুমা কুরেশি ও আরও অনেকেই তাঁর নতুন ছবির ভূমিকার জন্য তাঁর এই পরিশ্রমের প্রশংসা করেছেন। রিয়া কাপুর একটি রেড হার্ট ইমোজি শেয়ার করেছেন। বাবার এই বয়সেও এই উদ্দীপনা দেখে ভালোবাসাই জানিয়েছেন ছোট মেয়ে রিয়া। আবার অন্যদিকে কপিল শর্মা লিখেছেন, 'ওয়া ওয়া ওয়া। মুঝে ভি করনা হ্যায়।' অনিলের স্ত্রী সুনীতা কাপুরও লাল হার্ট ইমোজি দিয়েছেন। ভূমি পেডনেকর ইমোজির মাধ্যমে কুর্নিশ জানিয়েছেন অভিনেতাকে। বি-টাউনের পাশাপাশি উত্তেজনায় মেতে উঠেছে অনিলের ফ্যানরাও। একজন লিখেছেন, ' আমি কি মাইনাস ১১০ ডিগ্রি পড়লাম নাকি আমার চোখের পরীক্ষা করা দরকার?' আরও একজন লিখেছেন, ‘দুষ্টু ও সেক্সি, আপনি দুটোই’। সম্প্রতি হায়দ্রাবাদে ফাইটারের শ্যুটিং শেষ করলেন হৃতিক। খুব শীঘ্রই শুরু হতে চলেছে এই ছবির দ্বিতীয় ভাগের শ্যুটিং। আগামী বছর জানুয়ারিতে মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত হৃতিক রোশন, অনিল কাপর ও দীপিকা পাড়ুকোন অভিনীত ‘ফাইটার’।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.