Salman Khan: লুঙ্গির ভেতর হাত ঢুকিয়ে নাচ! সলমানের ছবি বয়কটের ডাক প্রাক্তন ক্রিকেটারের...

Salman Khan: এই  ইদে মুক্তি পেতে চলেছে সলমান খানের বহুপ্রতীক্ষিত ছবি 'কিসি কা ভাই কিসি কি জান'। তামিল ব্লকবাস্টার ‘বীরম’ ছবির রিমেক এই ছবির একটি গান মুক্তির পরেই ছবি বয়কটের ডাক দিয়েছিলেন তামিল সমালোচক প্রশান্ত রঙ্গস্বামী। এবার তাঁকে সমর্থন জানান দক্ষিনের ক্রিকেটার। 

Updated By: Apr 10, 2023, 03:29 PM IST
Salman Khan: লুঙ্গির ভেতর হাত ঢুকিয়ে নাচ! সলমানের ছবি বয়কটের ডাক প্রাক্তন ক্রিকেটারের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সোমবার সন্ধে ৬টায় আসছে সলমান খানের আগামী ছবি ‘কিসি কা জান কিসি কি ভাই’-এর ট্রেলার। তামিল ব্লকবাস্টার ‘বীরম’ ছবির রিমেক এই ছবি।  সম্প্রতি এই ছবির সাংবাদিক বৈঠকের পর থেকে খবরের শিরোনামে বারংবার উঠে আসছে এই ছবি ও সলমানের খানের নাম। সম্প্রতি মুক্তি পেয়েছে এই ছবির গান ‘ইয়েনতম্মা’। শাব্বির আহমেদের লেখা এই গানটি গেয়েছেন বিশাল দাদলানি ও পায়েল দেব। সেই গানেই সাদা রঙের ধুতি লুঙ্গির মতো পরে নাচতে দেখা যায় সলমানকে। সেই নাচেই দেখা যায় ধুতির ভেতর হাত ঢুকিয়ে নাচছেন সল্লু। সেই স্টেপ দেখেই চটেছেন প্রাক্তন ক্রিকেটার লক্ষ্মন শিবরামাকৃষ্ণান।

আরও পড়ুন- Mimi Chakraborty | Rudranil Ghosh: অরিন্দমের বাড়িতে রবিবাসরীয় আড্ডায় একফ্রেমে মিমি-রুদ্রনীল, শোরগোল নেটপাড়ায়...

‘ইয়েনতম্মা’ গানে সলমানের পাশাপাশিই দেখা যায় ভেঙ্কটেশ দগ্গুবতী, রাম চরণ ও পূজা হেগড়েকে। এই গানে রাম, ভেঙ্কটেশ ও সলমান পরেন সাদা রঙের ধুতি ও হলুদ শার্ট। এক নেটিজেন গানের একটি দৃশ্যের ভিডিয়ো শেয়ার করেছেন ট্যুইটারে। সেই ভিডিয়ো দেখেই লক্ষ্মন লেখেন, ‘এটা খুবই হাস্যকর এবং দক্ষিণী সংস্কৃতির পক্ষে  অপমানজনক। এটা মোটেই লুঙ্গি নয়, এটাকে ধুতি বলে। একটি সাবেকি পোশাককে খুবই বিরক্তিকরভাবে দেখানো হয়েছে’।

অন্য এক ব্যক্তি লেখেন, ‘মন্দিরে যারা জুতো পরে নাচে, তাদের কোনও রেটিংয়ে ফেলি না’। তার উত্তরে ফের লক্ষ্মন লেখেন, ‘এখন টাকার জন্য মানুষ যা ইচ্ছে করতে পারে। তাঁরা একবার খতিয়ে দেখেনওনি কোনটাকে লুঙ্গি বলে আর কোনটাকে ধুতি! যদি এটা সেটও হয়, তাহলেও তো এটাকে মন্দিরই দেখানো হয়েছে। এই ছবির সঙ্গে যাঁরা যুক্ত তাঁদের ভাবা উচিত। কখনই মন্দিরের ভেতর জুতো পরে কেউ যায় না। সিবিএফসিকে আবেদন করব এটা ব্যান করা উচিত।’ এরপর এক নেটিজেন লেখেন, ‘স্যর আমাদের ভারতীয় সংস্কৃতি গভীর। একটা বলিউডের গানে তার কোনও প্রভাব পড়বে না।’ তাঁকে জবাবে লক্ষ্মন লেখেন, ‘তার মানে এই নয় যে চুপ করে থাকব। আমরা ক্রমাগতই এগুলো সহ্য করে নিচ্ছি।’

আরও পড়ুন- Rinku Singh| Shah Rukh Khan: আনন্দে আত্মহারা শাহরুখ! নিজেকে মুছে পাঠানের পোস্টারে রিঙ্কুর মুখ জুড়লেন KKR মালিক...

এই গান মুক্তির পরেই তামিল সমালোচক প্রশান্ত রঙ্গস্বামী এই গানের তুমুল সমালোচনা করেছিলেন। তিনি প্রশ্ন তোলেন যে ‘লুঙ্গি স্টেপ’ কী ধরনের নাচ? লুঙ্গির ভিতরে হাত ঢুকিয়ে এ কী ধরনের নাচ? সেই নাচ দেখে তিনি অসুস্থ বোধ করেন। এই সংস্কৃতি দক্ষিণের কোথায় আছে, জানতে চেয়েছিলেন প্রশান্তও। এবার সেরকমই এই গান নিয়ে প্রশ্ন তোলেন লক্ষ্মন শিবরামাকৃষ্ণান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.