Angelina Jolie| Brad Pitt: 'বেধড়ক মারত ব্র্যাড পিট, মুখ খুললে আরও বিপদ!' বিস্ফোরক অ্যাঞ্জেলিনা জোলি

Angelina Jolie: সম্প্রতি অভিনেত্রী অ্যাঞ্জেলিনা জোলি দাবি করেছেন যে, প্রাক্তন স্বামী ব্র্যাড পিট তাঁর উপর শারীরিক নির্যাতন করতেন। যা ২০১৬ সালে বিমান ঘটনার আগে থেকেই শুরু হয়েছিল। 

Updated By: Apr 5, 2024, 03:18 PM IST
Angelina Jolie| Brad Pitt: 'বেধড়ক মারত ব্র্যাড পিট, মুখ খুললে আরও বিপদ!' বিস্ফোরক অ্যাঞ্জেলিনা জোলি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: হলিউডের জনপ্রিয় তারকা অ্যাঞ্জেলিনা জোলি  (Angelina Jolie)। ব্র্যাড পিটের  (Brad Pitt) সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়েছে বহু আগেই। সম্প্রতি অভিনেত্রী দাবি করেছেন যে, প্রাক্তন স্বামী ব্র্যাড পিট তাঁর উপর শারীরিক নির্যাতন করতেন। যা ২০১৬ সালে বিমান ঘটনার আগে থেকেই শুরু হয়েছিল। যার ফলে তিনি বিবাহ-বিচ্ছেদের জন্য ফাইল করতে বাধ্য হয়েছিল।

অভিনেত্রীর আইনি পরামর্শদাতাদের দাবি যে, পিট তাঁর প্রাক্তন স্ত্রীকে তাঁদের স্যাটিউ মিনারভাল ওয়াইনারির অংশ বিক্রির অনুমতি দেননি। চুক্তি স্বাক্ষরের শর্ত রেখেছেন তিনি!

আরও পড়ুন: #NoMoreAbhagi: 'ও অভাগী' ছবির আয় থেকে গরীব-অনাথ শিশুদের চিকিত্সার ব্যবস্থা, অভিনব উদ্যোগ প্রযোজক ডাঃ প্রবীর ভৌমিকের

অভিনেত্রীর আইনি পরামর্শদাতার এই নথি পেশ করে। যেখানে লেখা থাকে যে, ২০১৬ সালে ব্র্যাড-অ্যাঞ্জেলিনা তাঁদের সন্তানদের নিয়ে ফ্রান্স থেকে লস অ্যাঞ্জেলস যাচ্ছিলেন। এই ঘুরতে যাওয়ার আগে থেকে ব্র্যাড অ্যাঞ্জেলিনার উপর নির্যাতন চালাতেন। এই ফ্লাইটেই তিনি প্রথমবারের মতো শিশুদের উপরও শারীরির নির্যাতন চালান। তারপরেই অভিনেত্রী তাঁকে ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়।

অভিনেত্রী আইনি নথি অনুযায়ী ব্র্যাড পিট অ্যাঞ্জেলিনার সঙ্গে একটি  নন ডিসক্লোজার এগ্রিমেন্ট করে। সেই চুক্তি অনুযায়ী অ্যাঞ্জেলিনা তাঁর প্রতি হওয়া নির্যাতনের ব্যাপারে চুপ করে থাকবে। অভিনেত্রীর আইনজীবীরা আরও দাবি করেছেন যে, পিট ২০২১ সালেও এই চুক্তি আবার করতে চেয়েছিলেন। শুধু তাই নয়, তিনি তাদের সন্তানদের কাস্টডিটি দেওয়ার বিনিময়ে এই চুক্তিটি করতে চেয়েছিলেন।

সেই সময়ে, পিট জোলির ফ্রেঞ্চ ওয়াইনারির শেয়ার কিনতে রাজি হয়েছিলেন কিন্তু তার প্রাক্তনের সিল করা নথিগুলি অবশেষে প্রকাশ্যে আসতে পারে সেই আশঙ্কায় তিনি পিছপা হন।

অ্যাঞ্জেলিন অ্যাটর্নি পল মারফি এক বিবৃতিতে বলেছেন, 'পিট জোলির শেয়ার কিনতে অস্বীকার করেছিলেন। যখন পিট বুঝতে পেরেছিলেন যে অ্যাঞ্জেলিনা আর চুপ করে থাকবে না।'

আরও পড়ুন: Kangana Ranaut: ভারতের প্রথম প্রধানমন্ত্রী নাকি সুভাষ চন্দ্র বসু! কঙ্গনার কথায় হাসির রোল নেটপাড়ায়

নথিগুলি আরও দাবি করে যে জোলি তার 'মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ' সহ-অভিনেতার বিরুদ্ধে, কখনও অভিযোগ চাপাননি কারণ তিনি বিশ্বাস করেছিলেন যে পিটের দায়িত্ব গ্রহণ করা এবং পরিবারকে তার দ্বারা সৃষ্ট ট্রমাজনিত মানসিক চাপ থেকে পুনরুদ্ধার করতে সহায়তা করা সবচেয়ে ভাল উপায় ছিল। 

প্রসঙ্গত, ২০০৪ সালে 'মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ' ছবিতে কাজ করতে গিয়ে অ্যাঞ্জেলিনা জোলি-ব্র্যাড পিটের আলাপ হয়। তারকা জুটি ২০১৪ সালে বিয়ে করেন, যদিও তার আগে তাঁরা ১০ বছর সম্পর্কে ছিলেন। ২০১৬ সালে অ্যাঞ্জেলিনা বিবাহবিচ্ছেদের জন্য আবেদন করেন। যদিও শেষপর্যন্ত ২০১৯-এ তাঁদের আইনি বিচ্ছেদ হয়। দম্পতির ৬ সন্তান রয়েছে ম্যাডক্স, প্যাক্স, জাহারা, শিলো এবং যমজ ভিভিয়েন ও নক্স। এখনও সন্তানদের হেফাজত নিয়ে লড়াই চালিয়ে যাচ্ছেন তাঁরা।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.