বিয়ের পর গোপন খবর বেরিয়ে আসতেই নতুন পোস্ট নেহা, অঙ্গদের

সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়েছে ছবি

Updated By: Aug 28, 2018, 12:05 PM IST
বিয়ের পর গোপন খবর বেরিয়ে আসতেই নতুন পোস্ট নেহা, অঙ্গদের

নিজস্ব প্রতিবেদন : সবে সবে বিয়ে করেছেন প্রাক্তন মিস ইন্ডিয়া তথা বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়া। প্রাক্তন ক্রিকেটার বিষেণ সিং বেদির ছেলের সঙ্গে সম্প্রতি গাঁটছড়া বাঁধেন বলিউডের এই অভিনেত্রী। অঙ্গদ বেদির সঙ্গে চুপিসাড়ে বিয়ে সেরেই মধুচন্দ্রিমা কাটাতে যান নেহা। কিন্তু, বিয়ের পর থেকেই গুঞ্জন ছড়ায়, নেহা কি অন্তঃস্বত্তা? সেই কারণেই কি তড়িঘড়ি বিয়ে সেরে ফেলেন তাঁরা?

আরও পড়ুন : গৌরী খান-কে বোরখা পরতে হবে, পালটাতে হবে নাম, বললেন শাহরুখ খান?

যদিও বিয়ের পরই বিষয়টি অস্বীকার করেন অঙ্গদ বেদি। এমনকী, সাংবাদিক সম্মেলন ডেকে স্ত্রীর অন্তঃস্বত্তা হওয়ার কথা অস্বীকার করেন বলিউড অভিনেতা। কিন্তু, স্ত্রীর জন্মদিনের আগে আগেই তাঁরা ২ থেকে ৩ জন হচ্ছেন বলে নিজের সোশ্যাল সাইটে ঘোষণা করেন অঙ্গদ বেদি। সেই সঙ্গে শেয়ার করেন একটি ছবিও। যেখানে বেবি বাম্প নিয়ে হাজির হতে দেখা যায় নেহা ধুপিয়াকে। বলিউড অভিনেত্রী নেহা ধুপিয়ার অন্তঃস্বত্তা হওয়ার খবর ছড়িয়ে পড়ে হু হু করে।

আরও পড়ুন : দীপিকা, ক্যাটরিনারা সব পিছনে, বাঙালি কন্যা মৌনির টক্কর বলিউডের তাবড় নায়িকাদের সঙ্গে

এদিকে শুধু স্ত্রী-র অন্তঃস্বত্তা হওয়ার খবর শেয়ার করেই শান্ত হননি অঙ্গদ, নেহা ধুপিয়ার জন্মদিনে যেভাবে তাঁর ছবি পোস্ট করলেন, তা দেখলে ভাল লাগবে আপনারও। অর্থাত, নেহার জন্মদিনে তাঁকে আলতো আদর করে শুভেচ্ছা  করতে দেখা যায় অঙ্গদ বেদিকে। যদিও, নিজের ঠোঁটের উপর আঙুল চাপা দিয়েই, সেই ছবি শেয়ার করেছেন নেহা। দেখুন সেই ছবি...

 

 

চলতি বছরের মে মাসে অঙ্গদ বেদিকে বিয়ে করেন নেহা ধুপিয়া। দিল্লির একটি গুরুদুয়ারায় গিয়ে ক্যামেরার ফ্ল্যাশের বাইরে বেরিয়ে বলিউডের এই স্টার গাঁটছড়া বাঁধেন। বিয়ের পর নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে সেই ছবি শেয়ার করেন নেহা, অঙ্গদ।

আরও পড়ুন : কেরলের জন্য নিজের রোজগার, পোশাক উজাড় করে দিলেন অমিতাভ

শোনা যায়, ইন্দো-মরক্কান ডান্সার নোরা ফতেহির সঙ্গে বিচ্ছেদের পর পরই নাকি নেহার সঙ্গে সম্পর্কে জড়ান অঙ্গদ বেদি। সম্পর্কের সূত্রপাত হওয়ার পরই অঙ্গদ বেদির সঙ্গে লিভ ইন সম্পর্কে জড়ান নেহা ধুপিয়া। বেশ কয়েক বছর একসঙ্গে থাকার পর অবশেষে বিয়ে করেন নেহা, অঙ্গদ। বলিউড অভিনেতার বিয়ের পর এ বিষয়ে নোরাকে জিজ্ঞাসা করা হলে প্রথম তিনি বিষয়টি এড়িয়ে যান। পরে অবশ্য 'কে অঙ্গদ বেদি?' বলে পাপারাত্জিকে পাল্টা প্রশ্ন করেন নোরা। শুধু তাই নয়, অঙ্গদ বেদি নামে কোনওদিন কাউকে চিনতেন না বলেও স্পষ্ট জানান নোরা ফতেহি।

প্রাক্তন বান্ধবীর ওই উত্তরের পর বিষয়টি নিয়ে কোনও মন্তব্য করতে চাননি অঙ্গদ বেদিও।

.