এক শটেই বাজিমাত, পরিচালকের কাছ থেকে মিলেছিল বিশেষ উপহার: অনন্যা

সম্প্রতি এক সাক্ষাৎকারে সেকথাই খোলসা করেছেন অনন্যা পান্ডে।

Updated By: Aug 17, 2019, 08:15 PM IST
এক শটেই বাজিমাত, পরিচালকের কাছ থেকে মিলেছিল বিশেষ উপহার: অনন্যা

নিজস্ব প্রতিবেদন: অল্প সময়ের মধ্যেই বলিউডে বেশ খ্যাতি পেয়েছেন চাঙ্কি পান্ডে কন্যা অনন্যা পান্ডে। বছরের শুরুতেই তাঁর অভিনীত স্টুডেন্ট অফ দ্য ইয়ারে সবার নজর কেড়েছেন তিনি। সমালোচকরা সিনেমাটির নেতিবাচক রিভিউ করলেও অন্যান্যার সৌন্দর্য ও নাচে পারদর্শীতার প্রশংসা পেয়েছে। পতি পত্নী অউর ও-তে তাঁর পারফরম্যান্সে মুগ্ধ হয়ে পরিচালক মুদাস্সার আজিজ কী করছিলেন, সম্প্রতি এক সাক্ষাৎকারে সেকথাই খোলসা করেছেন অনন্যা পান্ডে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অনন্যা জানান, 'পতি পত্নী অউর ও'  একটি দৃশ্যে তাঁর সহ অভিনেতা কার্তিক আরিয়ানের সঙ্গে শট দিচ্ছিলেন তিনি। পুরো শটটিতে একটিও সংলাপ ছিল না অনন্যার। অনন্যার কথায়, "কার্তিকের সংলাপের উত্তরে কেবল এক্সপ্রেশন দেওয়ার কথা ছিল আমার।" শুধু অভিব্যাক্তির মাধ্যমে সেই অংশটি ফুটিয়ে তোলা তাঁর কাছে সব থেকে কঠিন ছিল বলে জানান অভিনেত্রী। পরিচালক মুদাস্সার আজিজের কাছে দৃশ্যটি বুঝে নেন তিনি। তারপর এক শটেই নাকি সেই দৃশ্যটিতে 'ওকে শট' দেন অন্যান্যা। 

আরও পড়ুন-সে কী কথা! আজকাল রণবীরকে প্রকাশ্যেই 'ড্যাডি' বলেই ডাকছেন দীপিকা!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

অনন্যার অভিনয়ের পারদর্শীতা দেখে অবাক হয়ে যান পরিচালক। তাঁর কথায়, পরিচালক মুদাস্সার আজিজের সঙ্গে কিছু না থাকায় পকেট থেকে পাঁচশো টাকার নোট বের করে তিনি তাঁর হাতে তুলে দেন। 

আরও পড়ুন-ভাইপো অর্জুনের হবু বউ মালাইকার সঙ্গে প্রকাশ্যেই মশকরা সঞ্জয় কাপুরের

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

'পতি পত্নী অউর ও' ১৯৭৮ সালের একই নামের জনপ্রিয় সিনেমার রিমেক। সিনেমাটিতে কার্তিক আরিয়ান, অনন্যা পান্ডে ছাড়াও থাকছেন ভূমি পেডনেকর। ত্রিকোণ প্রেমই  সিনেমার বিষয়বস্তু। 

আরও পড়ুন-'গুমনামী': নেতাজি সহ ঐতিহাসিক চরিত্রগুলির এক্সক্লুসিভ লুক

.