Anant Ambani and Radhika Merchant Wedding: হাইভোল্টেজ জামনগর! ট্রাম্প-জাকারবার্গরা নিমন্ত্রণ ফেলতে না পারলেও, এলেন না যাঁরা...

দেশের প্রথম সারির তারকা শিল্পপতির মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে বলে কথা। চাঁদের হাট অনুষ্ঠানে। কাকে ছেড়ে কাকে দেখবেন। সব তারকা হাজির থাকলেও কিছু তারকাকে দেখা যায়নি আম্বানির বিয়েবাড়িতে। যদিও তাদের কাছে নিমন্ত্রণপত্র পৌঁছে গিয়েছিল।

Updated By: Mar 5, 2024, 06:06 PM IST
Anant Ambani and Radhika Merchant Wedding: হাইভোল্টেজ জামনগর! ট্রাম্প-জাকারবার্গরা নিমন্ত্রণ ফেলতে না পারলেও, এলেন না যাঁরা...
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জামনগরে প্রাক বিবাহ অনুষ্ঠান অনন্ত আম্বানি এবং রাধিকা মার্চেন্টের। টানা তিন দিন ধরে চলছে এই অনুষ্ঠান। অনুষ্ঠানে হাজির বলিউডের হেভিওয়েট তারকারা। রাজকীয় সাজে সজ্জিত অনন্ত-রাধিকার প্রিওয়েডিং ভেন্যু। আর হবেই বা না কেন। দেশের প্রথম সারির তারকা শিল্পপতির মুকেশ আম্বানির ছোট ছেলের বিয়ে বলে কথা। চাঁদের হাট অনুষ্ঠানে। কাকে ছেড়ে কাকে দেখবেন। 

আরও পড়ুন, Aamir Khan: বন্য চেহারায় আমির! অভিনেতার 'অ্যানিমাল' লুকে হতভম্ব নেটপাড়া...

মার্ক জাকারবার্গ, ইভাঙ্কা ট্রাম্প, বিল গ্রেটস, একন, রিহানা, ব্যাঙ্ক অফ আমেরিকার চেয়ারম্যান ব্রায়েন থমাস ময়নিহান, ভুটানের রাজা-রানি- এমনকী আরও বড় বড় নাম। একমঞ্চে নাচতে দেখা গিয়েছে বলিউডের তিন খান অর্থাৎ শাহরুখ খান, সালমান খান এবং আমির খানকে। বিতর্কের অবসান ঘটিয়ে সামনে এসেছেন অভিষেক-ঐশ্বর্যও। তবে বাঘা বাঘা সব তারকা হাজির থাকলেও কিছু তারকাকে দেখা যায়নি আম্বানির বিয়েবাড়িতে। যদিও তাদের কাছে নিমন্ত্রণপত্র পৌঁছে গিয়েছিল। তবে আম্বানির ডাকে সাড়া দেননি তারা! 

অনন্ত আম্বানির বিয়েতে আসেননি বলিউড সুপারস্টার হৃতিক রোশন,করণ জোহর, প্রিয়াঙ্কা চোপড়া, বিরাট কোহলি ও আনুষ্কা শর্মা। যদিও হৃতিকের না আসার কারণ তাঁর শারীরিক অবস্থা। কিছুদিন আগেই ক্রাচ নিয়ে হাঁটতে দেখা গিয়েছে অভিনেতাকে। তবে করণ জোহর কেন আসেননি তার কারণ অবশ্য অজানা। যদিও গত বছর রাধিকা-অনন্তের এনগেজমেন্টে দেখা গিয়েছিল তাঁকে।

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারের উদ্বোধনে বর নিক জোনসকে নিয়ে উড়ে এসেছিলেন দেশি গার্ল। তবে এবারে আসেননি। ফেব্রুয়ারি মাসে বিরাট-আনুষ্কার দ্বিতীয় সন্তানের জন্ম হয়েছে লন্ডনে। দম্পতি এখনও ইংল্যান্ডে আছেন বলেই জানা যাচ্ছে। ক্রিকেট থেকেও ছুটি নিয়েছেন কোহলি। তাই বোধহয় এসে উঠতে পারেননি। 

প্রসঙ্গত, মুকেশ আম্বানির ছোট ছেলে অনন্ত আম্বানীর সঙ্গে রেন বণিক ও শায়লা মার্চেন্টের মেয়ে রাধিকার সঙ্গে বিয়ের বাঁধনে বাধা পড়তে চলেছেন। তিন দিনের প্রি-ওয়েডিং ইভেন্টটি বিয়ের চার মাস আগে অনুষ্ঠিত হচ্ছে। জুলাইয়ে বসবে বিবাহ বাসর। 

আরও পড়ুন, Parambrata Chatterjee: 'সোশ্যাল মিডিয়া খাপ-পঞ্চায়েত, বেকারদের দরবার!', সোনার কেল্লায় দাঁড়িয়ে খাপ্পা পরম

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.