ভেন্টিলেশনে নেই অনামিকা সাহা; গুজবে কান দেবেন না, আর্জি তিতিবিরক্ত পরিবারের

এখনও অক্সিজেন সাপোর্টেই রয়েছেন অনামিকা সাহা, তবে অবস্থা সঙ্কটজনক নয়। আগের চেয়ে অনেকটাই সুস্থ হয়েছেন বর্ষীয়ান অভিনেতা। 

Updated By: Apr 28, 2021, 11:45 PM IST
ভেন্টিলেশনে নেই অনামিকা সাহা; গুজবে কান দেবেন না, আর্জি তিতিবিরক্ত পরিবারের

নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্ত অনামিকা সাহা। গত ১৯ এপ্রিল তাঁর শারিরীক অসুস্থতার জন্য এক বেসরকারি নার্সিংহোমে তাঁকে ভর্তি করা হয়েছিল। পরে করোনা রিপোর্ট পজিটিভ আসলে তাঁকে নিয়ে যাওয়া হয় এম আর বাঙুর হাসপাতালে। প্রথমদিন থেকেই অক্সিজেন স্যাচুরেশন কম ছিল, তাই এখনও অক্সিজেন সাপোর্টেই রয়েছেন তিনি। তবে আগের চেয়ে অনেকটাই সুস্থ হয়েছেন বর্ষীয়ান অভিনেতা। 

আরও পড়ুন:করোনা আক্রান্ত Ditipriya, রয়েছে শ্বাসকষ্টজনিত সমস্যা, Vaccine নিয়েও আক্রান্ত বাবা-মা

সোশ্যাল মিডিয়ার সৌজন্যে গত দুদিন ধরে ভুয়ো খবর ছড়াচ্ছে। কেউ কেউ লিখছেন অনামিকা সাহার অবস্থা সঙ্কটজনক, কেউ আবার লিখছেন ভেন্টিলেশন সাপোর্টে রয়েছেন অভিনেত্রী। ভুয়ো পোস্ট দেখে উদ্বেগ বাড়ছে আত্মীয়-স্বজন সহ ইন্ডাস্ট্রির সকলের। ইন্ডাস্ট্রির থেকেও প্রচুর ফোন পাচ্ছে পরিবার। অনামিকা সাহার ভাই মাধব চট্টোপাধ্যায় বলেন, 'ওঁনার রক্তচাপ একটু বেশি, ১৬০-র কাছাকাছি। তবে এখন অক্সিজেন স্যাচুরেশন বা অন্যান্য প্যারামিটার একদম ঠিক রয়েছে। ওঁনাকে অক্সিজেন সাপোর্টে রাখা রয়েছে। তবে উনি ভেন্টিলেশনে রয়েছে বা পরিস্থিতি উদ্বেগজন এগুলো একদমই সত্যি নয়'।

আরও পড়ুন:Salman-Disha-র কিস পে কিস্সা, Controversial Kiss-র নেপথ্যে টেপ?

বুধবার সকালে ফোনে পরিবারের সঙ্গে কথাও বলেছেন অনামিকা সাহা, জানান মাধববাবু। তিনি বলেন, যে অবস্থায় উনি ভর্তি হয়েছিলেন তার চেয়ে অনেক ভালো আছেন, তাই বিভ্রান্তিকর খবর রটানো বন্ধ করার আর্জি জানান তিনি। নব্বইয়ের দশকে দাপুটে আভিনেত্রী করোনার সঙ্গে একই দাপটের সঙ্গে লড়াই করছেন, তাই ভুয়ো খবর রটিয়ে মনোবল ভেঙ্গে দেবেন না, আর্জি পরিবারের। নেগেটিভ চরিত্রে অভিনয় করতে দেখা যায় অভিনেতাকে, আবারও সেই দাপটের সঙ্গে তাড়াতাড়ি সুস্থ হয়ে শুটিংয়ে ফিরবেন অনামিকা সাহা, বিশ্বাস পরিবারের।

.