পর্দায় ফিরছে অমিতাভ-রেখার 'সিলসিলা'? অপেক্ষায় সিনেমাপ্রেমীরা

ফের অমিতাভ-রেখার রসায়ন দেখবেন সিনেপ্রেমীরা!

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Jun 13, 2021, 11:11 PM IST
পর্দায় ফিরছে অমিতাভ-রেখার 'সিলসিলা'? অপেক্ষায় সিনেমাপ্রেমীরা

নিজস্ব প্রতিবেদন: অমিতাভ-রেখার সম্পর্কের 'সিলসিলা' বহুল চর্চিত। জুটি হিসাবে তাঁরাই এখনও দর্শকের চোখে শ্রেষ্ঠ। সাফল্যের নিরিখে আজও তাঁদের রেকর্ড ভাঙতে পারেনি কেউ। পর্দায় এই জুটি যেন ম্যাজিক সৃষ্টি করে। তাঁদের একসঙ্গে ফের পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। সূত্রের খবর এরই রেশ ধরে সম্প্রতি অমিতাভ বচ্চনকে প্রশ্ন করা হয়, তিনি কী আবারও রেখার সঙ্গে পর্দায় অভিনয় করবেন? স্পষ্ট উত্তর দিলেন শাহেনশা (Amitabh Bachchan)।

আরও পড়ুন: মাস্টারকে শ্রদ্ধার্ঘ, 'সাংহাই ফিল্ম ফেস্টিভাল'-এ 'অভিযাত্রিক'

বলিউডে গুঞ্জন যশরাজ ফিল্মস নাকি এই প্রস্তাব রেখেছেন বিগ বি (Amitabh Bachchan) ও রেখার (Rekha) কাছে। এমন খবর প্রকাশ্যে আসতেই সকলের মনে প্রশ্ন জেগেছে, সত্যিই কী বড়পর্দায় একসঙ্গে ফিরছেন অমিতাভ-রেখা? বিগ বির উত্তর-'আমি বিষয়টা জানলাম, তবে  আমার কাছে জানতে চাইলে আমি বলতে পারি এতে কোনও সত্যতা নেই। আপনারাই খবর ছাপেন আর আপনারাই আমাদের প্রশ্ন করেন।' একথা শুনে অবশ্য মন ভেঙে গিয়েছে সিনেমাপ্রেমীদের। এই খবর প্রকাশ্যে আসা মাত্রই খুশি হয়েছিলেন নেটিজেনরা। 

সময়ের সঙ্গে সঙ্গে এই জুটির বয়স বেড়েছে, অভিজ্ঞতার ভারে আরও উন্নিত হয়েছে তাঁদের দর্শন। এর আগেও চেষ্টা করা হয়েছিল তাঁদের এক দৃশ্যে আনার। কিন্তু চিত্রনাট্য পড়েও তা করতে রাজি হন নি তাঁরা। ফিরবেনা কি 'সুহাগ', 'সিলসিলা'-র সেই নস্টালজিয়া? উত্তর খুঁজছেন সিনেমাপ্রেমীরা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.