অনিরুদ্ধ রায়চৌধুরীর প্রথম হিন্দি ছবি পিঙ্ক-এ আইনজীবীর চরিত্রে অমিতাভ বচ্চন

মহিলাদের শরীর কোনও গণতন্ত্র নয়, তা একান্তভাবেই একনায়কতন্ত্র আর সেই একনায়কের ইচ্ছেমতই চলতে হবে। অনিরুদ্ধ রায়চৌধুরীর প্রথম হিন্দি ছবি পিঙ্ক-এর ট্রেলার লঞ্চে বললেন অমিতাভ বচ্চন। আর তাতেই অনেকটা পরিষ্কার হয়ে গেল পিঙ্ক ছবির বিষয়।

Updated By: Aug 10, 2016, 09:52 AM IST
অনিরুদ্ধ রায়চৌধুরীর প্রথম হিন্দি ছবি পিঙ্ক-এ আইনজীবীর চরিত্রে অমিতাভ বচ্চন

ওয়েব ডেস্ক: মহিলাদের শরীর কোনও গণতন্ত্র নয়, তা একান্তভাবেই একনায়কতন্ত্র আর সেই একনায়কের ইচ্ছেমতই চলতে হবে। অনিরুদ্ধ রায়চৌধুরীর প্রথম হিন্দি ছবি পিঙ্ক-এর ট্রেলার লঞ্চে বললেন অমিতাভ বচ্চন। আর তাতেই অনেকটা পরিষ্কার হয়ে গেল পিঙ্ক ছবির বিষয়।

পিঙ্ক। বাচ্চা মেয়েদের খুবই প্রিয় রঙ। কিন্তু ছবিতে এই রঙ অন্য কথা বলে। স্বনির্ভরতার রঙ গোলাপী, আত্মমর্যাদার রঙ গোলাপী। সুজিত সরকার প্রযোজিত অনিরুদ্ধ রায়চৌধুরীর প্রথম হিন্দি ছবি পিঙ্ক। ছবিতে এক আইনজীবীর চরিত্রে অমিতাভ বচ্চন। এই আইনজীবী দুর্মুখ, তিনি আদতে ভিলেন, নাকি তিনিই নায়ক, তা ট্রেলার দেখে বোঝা দায়। সেই রহস্য ভাঙতেও চাইলেন না মিস্টার বচ্চন।

জীবনে কখনও কোনও ভারতীয় কোর্টে যাননি, জানালেন বিগ বি। তবে হিন্দি ছবির বস্তাপচা কোর্ট সীনের থেকে এই ছবির কোর্ট রুম সম্পূর্ণ আলাদা। ছবিতে বচ্চন স্যারের সঙ্গে চোখে চোখ রেখে অভিনয় করতে হয়েছে অভিনেত্রী তাপসী পন্নুকে।

ছবির মুক্তি ১৬ সেপ্টেম্বর। স্বাধীনতা দিবসের আগে অমিতাভ বচ্চনের দাবি, ভারত রেপ ফ্রি হো যায়ে। এই শুনে যদি মনে করেন এই ছবি নির্ভয়ার জীবন থেকে অনুপ্রাণিত, তাহলে ভুল ভাবছেন। এই ছবি আমাদের চেনা ছকের রাস্তার বাইরে হাঁটাবে, বলছে গোটা ইউনিট।

.