Amitabh Bachchan-Prosenjit Chatterjee: পর্দায় ফিরছেন 'কাকাবাবু', 'বুম্বাকে শুভ কামনা' অমিতাভ বচ্চনের

সরস্বতী পুজোয় মুক্তি পেতে চলেছে 'কাকাবাবুর প্রত্যাবর্তন'

Updated By: Jan 25, 2022, 05:46 PM IST
Amitabh Bachchan-Prosenjit Chatterjee: পর্দায় ফিরছেন 'কাকাবাবু', 'বুম্বাকে শুভ কামনা' অমিতাভ বচ্চনের

নিজস্ব প্রতিবেদন: বেশ কয়েকবছর পর বড়পর্দায় ফিরছেন কাকাবাবু। এবার কাকাবাবু রহস্য সমাধানে আফ্রিকার জঙ্গলে। সুনীল গঙ্গোপাধ্যায়ের লেখা 'জঙ্গলের মধ্যে এক হোটেল' অবলম্বনে তৈরি হয়েছে সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherji) পরিচালিত 'কাকাবাবুর প্রত্যাবর্তন'(Kakababur Pratyaborton) ছবির চিত্রনাট্য। এবারেও কাকাবাবু ও সন্তুর পদে পদে বিপদ। 'মিশর রহস্য' (২০১৩), 'ইয়েতি অভিযান' (২০১৭) এর স্মৃতি উসকে দিয়েই ২০২২ কাকাবাবু ফিরছেন আফ্রিকার জঙ্গলে। মঙ্গলবার সেই ছবির ট্রেলার টুইট করলেন অমিতাভ বচ্চন(Amitabh Bachchan)।

কাকাবাবুর প্রত্যাবর্তন ছবির ট্রেলার দেখে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে(Prosenjit Chatterjee) 'বুম্বা' সম্বোধন করে শুভ কামনা জানিয়েছেন অমিতাভ বচ্চন। পাশাপাশি তিনি তাঁর ফ্যানেদের জানিয়েছেন যে, প্রসেনজিতের আগামী ছবি 'কাকাবাবুর প্রত্যাবর্তন' যা পরিচালনা করেছেন দেশে বিদেশে নানা অ্যাওয়ার্ডে সম্মানিত পরিচালক সৃজিত মুখোপাধ্যায়, মুক্তি পেতে চলেছে আগামী ৪ঠা ফেব্রুয়ারি সরস্বতী পুজোয়। 

'মিশর রহস্য', 'ইয়েতি অভিযান'-এর পর এটা সৃজিত মুখোপাধ্যায়ের কাকাবাবু সিরিজের এটি তৃতীয় ছবি। কাকাবাবু সিরিজের গত দুটি ছবিতে কাকাবাবু আর সন্তুর নতুন রোমাঞ্চকর অ্যাডভেঞ্চার সিনেমাপ্রেমীদের মন কাড়তে সফল। এবার 'কাকাবাবুর প্রত্যাবর্তন'-এর গল্পের হাত ধরে দর্শকদের আফ্রিকার জঙ্গলে নিয়ে যেতে চলেছেন পরিচালক। ছবিতে  প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ছাড়াও রয়েছেন আরিয়ান ভৌমিক, অনির্বাণ চক্রবর্তী। বেশ অনেকদিনই নানা কারণে পিছিয়েছে এই ছবির মুক্তি।

শুটিং শেষের পরে জি ২৪ ঘণ্টাকে ছবির বিষয়ে পরিচালক সৃজিত মুখোপাধ্যায় বলেছিলেন, ''কাকাবাবুর প্রত্যাবর্তন, আফ্রিকার জঙ্গলে অ্যাডভেঞ্চারে ভরা এক ভ্রমণের গল্প। মাসাইমারা গেম রিজার্ভ ফরেস্টে যাওয়ার আগে কাকাবাবু ও সন্তু একরাত কেনিয়াতে কাটান। সেখান থেকেই রোমাঞ্চের একটা স্ট্রিং শুরু হয়। গল্পের পাশাপাশি, এই ছবির অরও একটি USP হ'ল, চমকপ্রদ জায়গায় ছবিটির শুটিং করা হয়েছে। আমি নিশ্চিত, এই ছবিটির মাধ্যমে দর্শকরা আফ্রিকার বন্যজীবনের নানান ঘটনা প্রত্যক্ষ করবে। কাকাবাবু সিরিজের সমস্ত ছবিই আমার হৃদয়ের খুব কাছের। বুম্বা-দা-র সঙ্গে কাজ করতে সবসময়ই ভালো লাগে। কাকাবাবুর সমস্ত কলাকুশলীদের কাছেও আমি অত্যন্ত কৃতজ্ঞ। যদিও আমাদের কাছে বন্যপ্রাণীদের সামনে ছবির শ্যুটিং ভীষণই চ্যালেঞ্জের ছিল। তবে আফ্রিকান জঙ্গলের সৌন্দর্য উপভোগ করতে ভীষণই ভালো লেগেছে।"

আরও পড়ুন: Shilpa Shetty: জনসমক্ষে চুম্বন! ১৫ বছর পর অশ্লীলতার দায় থেকে রেহাই শিল্পার, রায় আদালতের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.