লতা মঙ্গেশকর, আশা ভোঁসলের এ কেমন ছবি শেয়ার করলেন অমিতাভ, চিনতে পারবেন না

নিজের ট্যুইটার হ্যান্ডেলে ওই ছবি শেয়ার করেন বিগ বি 

Edited By: জয়িতা বসু | Updated By: Feb 11, 2020, 03:07 PM IST
লতা মঙ্গেশকর, আশা ভোঁসলের এ কেমন ছবি শেয়ার করলেন অমিতাভ, চিনতে পারবেন না

নিজস্ব প্রতিবেদন: সুর সম্রাজ্ঞীর ছোটবেলার ছবি শেয়ার করলেন অমিতাভ বচ্চন। সুর সম্রাজ্ঞী লতা মঙ্গেশকরের পাশাপাশি আশা ভোঁসলেরও ছোটবেলার ছবি শেয়ার করেন বিগ বি। লতা মঙ্গেশকর এবং আশা ভোঁসলের সেই ছবি প্রকাশ্যে আসার পরই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। শুধু তাই নয়, লতাজি এবং আশাজিকে একসঙ্গে 'কিউট' লাগছে বলে মন্তব্য করতে শুরু করেন নেটিজেনরা।
দেখুন সেই ছবি...

 

 এদিকে বর্তমানে ব্রক্ষ্মাস্ত্রের প্রমোশন নিয়ে ব্যস্ত অমিতাভ বচ্চন। পরিচালক অয়ন মুখোপাধ্য়ায়ের এই সিনেমায় রণবীর কাপুর, আলিয়া ভাট, নাগার্জুনা, ডিম্পল কপাডিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন বিগ বি। ব্রক্ষ্মাস্ত্র কবে মুক্তি পাবে, সম্প্রতি তা নিয়ে অয়ন মুখোপাধ্যায়, রণবীর কাপুর এবং আলিয়া ভাটের সঙ্গে ফেসবুকে একটি লাইভ শোয়েও হাজির হন অমিতাভ বচ্চন। যে ভিডিয়ো প্রকাশ্য আসার পর ভক্তদের শুভেচ্ছায় ভেসে যান অমিতাভ।

আরও পড়ুন : 'খিদের চোটে ছটপট করছে তৈমুর', ছোট্ট ছেলেকে নিয়ে কুতসিত আক্রমণ করিনাকে

এসবের পাশাপাশি সম্প্রতি করিনা কাপুর খানের পিসতুতো ভাই আরমান জৈনের বিয়ের অনুষ্ঠানে হাজির হন অমিতাভ। স্ত্রী জয়া বচ্চন, ছেলে অভিষেক, পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে রিমা জৈনের ছেলের বিয়েতে হাজির হন  বিগ বি। অসুস্থতা কাটিয়ে অমিতাভ যে ফের ছন্দে ফিরতে শুরু করেছে, তা দেখে আশ্বস্ত হন বিগ বি-র ভক্তরা।

.