'পয়সা পাই, তাই করি', পানমশালার বিজ্ঞাপন নিয়ে সাফাই দিলেন Amitabh Bachchan

সোশ্যাল মিডিয়াতেও এনিয়ে ট্রোলিং মুখে পড়তে হয়েছে অমিতাভ বচ্চনকে। অবশেষে এনিয়ে সাফাই দিলেন বিগ বি।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 18, 2021, 11:43 AM IST
'পয়সা পাই, তাই করি', পানমশালার বিজ্ঞাপন নিয়ে সাফাই দিলেন Amitabh Bachchan

নিজস্ব প্রতিবেদন : বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) কোনও বিজ্ঞাপন করবেন, আর তার প্রভাবে সমাজে পড়বে, সেটাই স্বাভাবিক নয় কি? পান মশালার বিজ্ঞাপনে বিগ বি-র মুখ দেখানো নিয়ে নিয়ে কিছু কম সমালোচনা হয়নি। এ বিতর্ক বহুদিনের। সোশ্যাল মিডিয়াতেও এনিয়ে ট্রোলিং মুখে পড়তে হয়েছে অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)কে। অবশেষে এনিয়ে সাফাই দিলেন বিগ বি।

সোশ্যাল মিডিয়ায় সক্রিয় অমিতাভ বচ্চন সম্প্রতি তার ফেসবুকে লিখেছেন, ''আমি ঘড়ি কিনে হাতে বাঁধলাম, সময় আমার পিছনে পড়ে গেল।'' আর তাঁর এই পোস্টের নিচে এক নেটিজেন লেখেন, 'ধন্যবাদ স্যার, শুধু একটা কথা জিজ্ঞেস করার ছিল,  আপনাকেও পান মসলার বিজ্ঞাপন দিতে হল, তাহলে আপনার সঙ্গে এই গুপিদের মধ্যে পার্থক্য কি?'এমনই বিগ বি-র পান মসালার বিজ্ঞাপন নিয়ে বিভিন্ন টিপ্পনী উঠে আসে। 

আরও পড়ুন-Nick Jonas Birthday: স্বামীর জন্য পাঁচতলা কেক পাঠালেন প্রিয়াঙ্কা, ভাইয়ের আদুরে টিপ্পনী

লাগাতার সমালোচনার মুখে, টুইটারে অমিতাভ বচ্চন লেখেন, ''আমি ক্ষমা চাইছি। যদি কেউ কোন ব্যবসায় উন্নতি করে, তাহলে কেউ যেন এটা না মনে করেন যে আমরা কেন তার সঙ্গে যুক্ত হচ্ছি! হ্যাঁ, সেখানে যদি কোনও ব্যবসা হয়, তাহলে তারমধ্যে আমাদেরও ব্যবসার কথা ভাবতে হবে।এখন আপনার মনে হচ্ছে, এই কাজটি আমার করা উচিত ছিল না, কিন্তু এটি করে আমিও টাকা পাই। অনেক মানুষ যাঁরা এই শিল্পে কাজ করছে, যাঁরা কর্মচারী, তারাও কাজ পায় এবং টাকাও পায়। আমি আপনাকে সম্মানের সাথে শুভেচ্ছা জানাচ্ছি।''

তবে শুধু বিগ বি কেন, এর আগে অজয় ​​দেবগনকে পান মশলার বিজ্ঞাপনে দেখা গিয়েছে। এছাড়াও শাহরুখ খান, সলমন খান, রণবীর সিং-এর বেশকিছু বিজ্ঞাপন নিয়ে বিতর্ক হয়েছে। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.