Kishore Kumar birthday: 'অগর তুম না হোতে', বাবা Kishore Kumarর স্মরণে ছেলে Amit Kumarর গান

বাবাকে শ্রদ্ধা জানিয়ে অনলাইনে প্রকাশ পেল এই কভার গান

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: Aug 4, 2021, 12:26 PM IST
Kishore Kumar birthday: 'অগর তুম না হোতে', বাবা Kishore Kumarর স্মরণে ছেলে Amit Kumarর গান

নিজস্ব প্রতিবেদন: তিনি সুরের জাদুকর। কিংবদন্তি শিল্পী কিশোর কুমার (Kishore Kumar)। তাঁর ৯২ তম জন্মবার্ষিকী। গুণমুগ্ধরা আজ তাঁকে স্মরণ করছেন দিকে দিকে। অভিনেতা,গায়ক,পরিচালক,প্রযোজক,গীতিকার,সুরকার, যে কোনও ভূমিকাতেই ছিল তাঁর অনায়াস যাতায়াত। 

তিনি চিরকালীন,চির কিশোর। ছেলে অমিত কুমারকে চলচ্চিত্র জগতে নিয়ে আসেন অভিনয়ের সূত্রে 'দূর গগন কি ছাঁও মে' ছবিতে। পরে গানে প্রথমবার নিয়ে আসেন দূর কা রাহী ছবিতে।'ম্যাঁয় এক পঞ্ছী মতওয়ালা রে' এই গান অমিত যখন রেকর্ড করেন তখন তার বয়স মাত্র তেরো বছর। অনেক সময় পেড়িয়ে বাবার জন্মদিনে তাঁর এই গানের আনপ্লাগড কভার ভার্সান নিয়ে এলেন অমিত কুমার (Amit Kumar)।

আরও পড়ুন:Exclusive: Anirban-র সঙ্গে 'লহ গৌরাঙ্গের নাম' নেবেন Paoli

নিজের পপুলার হিন্দি ছবির কভার ভার্সান সিরিজ করেছেন অমিত স্বয়ং। বড়ে আচ্ছে লাগতে হ্যায়, রোজ রোজ আখোঁ তলে,মুঝকো ইয়ে জিন্দেগি,ইঁয়াদ আ রহি হ্যায় এর মতো গানের কভার ভার্সান বেশ পছন্দ করেছেন সঙ্গীতপ্রেমী শ্রোতারা। অমিতের মতে," আশির দশকের  জনপ্রিয় হিন্দি গান নিয়ে আসছি বাবার জন্মদিন উপলক্ষে ৪ অগাস্ট। 'হামে অউর জিনে কি চাহত না হোতি' গানের আনপ্লাগড কভার করেছি।এই গানে বাবা ফিল্ম ফেয়ার পুরস্কার পেয়েছিলেন।গানটির সুরকার ছিলেন রাহুল দেব বর্মণ। অনেকেই বাবার গান করতে অনুরোধ করেন, তাই এই প্রচেষ্টা। 

 

জন্মদিনের রেশ ধরে এই মাসেই কিশোর কুমারের গান নিয়ে দুটো ম্যাশআপ কভার রিলিজ করা হবে। সবটাই জন্মদিনের মাসের কথা মাথায় রেখেই করা। গানের প্রোমোতে বাবার দেওয়া একটা সাক্ষাত্কারের অংশ ব্যাবহার করেছেন অমিত। তাঁর অফিসিয়াল ইউটিউব চ্যানেল এবং ফেসবুক পেজ থেকে  প্রকাশ পেল সেই গান।এই নতুন উদ্যোগ কিশোর অনুরাগীদের কাছে  এক অনন্য পাওনা বটে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.