মহেশ ভাটের সঙ্গে জিয়া খানের ঘনিষ্ঠ ভিডিয়ো, হু হু করে ভাইরাল অন্তর্জালে

পরিচালককে 'মহেশ' বলে সম্বোধন করেন জিয়া খান 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 24, 2020, 10:51 AM IST
মহেশ ভাটের সঙ্গে জিয়া খানের ঘনিষ্ঠ ভিডিয়ো, হু হু করে ভাইরাল অন্তর্জালে
জিয়া খানের সঙ্গে মহেশ ভাট

নিজস্ব প্রতিবেদন : সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর রহস্যের মধ্যে এবার ভাইরাল হল মহেশ ভাট এবং জিয়া খানের একটি ভিডিয়ো। যেখানে মহেশ ভাটের সঙ্গে মাত্র ১৬ বছরের অভিনেত্রীকে দেখা যাচ্ছে বেশ হাসিখুশি মুখে। শুধু তাই নয়, মহেশ ভাট-কে 'মহেশ' বলেও সম্বোধন করতে দেখা যাচ্ছে জিয়াকে।

আরও পড়ুন : 'আই অ্যাম সরি বাবু', মর্গে গিয়ে সুশান্তের মরদেহের পাশে দাঁড়িয়ে ক্ষমা চান রিয়া?

দেখুন...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

মহেশ ভাটের সঙ্গে জিয়া খানের সেই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। সুশান্তকে খুন করা হয়েছে বলে সম্প্রতি দাবি করতে শুরু করেন জিয়া খানের মা রাবিয়া খান। এমনকী, জিয়ার মৃত্যুর জন্য দায়ি সূরজ পাঞ্চোলিকে জামিনে মুক্ত করার জন্য সলমন খান চেষ্টা চালিয়ে যান বলেও অভিযোগ করেন রাবিয়া। সূরজ পাঞ্চোলিকে বলিউডে 'লঞ্চ' করানোর জন্যই সলমন মুম্বই পুলিসের পাশাপাশি সিবিআইয়ের একাংশের কর্তাদের সঙ্গেও কথা বলতে শুরু করেন বলে অভিযোগ করেন রাবিয়া। জিয়া খানের মৃত্যুর রহস্যকে যেভাবে প্রভাবিত করা হয়েছে, সেই একই ঘটনা যাতে সুশান্তের সঙ্গে না হয়, তার জন্য উদ্যোগ নিতে হবে বলে দাবি জানান প্রয়াত অভিনেত্রীর মা। পাশাপাশি জিয়া খানের মামলা নতুন করে যাতে তদন্ত করা হয়, সে বিষয়েও দাবি জানান 'নিঃশব্দ' অভিনেত্রীর মা।

আরও পড়ুন : লোনাভোলায় সুশান্তের বিলাসবহুল বাগান বাড়ি, ভাইরাল ছবি, ভিডিয়ো

২০১৩ সালের ৩ জুন রহস্যজনকভাবে মৃত্যু হয় জিয়া খানের। জিয়ার মৃত্যুর জন্য দায়ি সূরজ পাঞ্চোলি। এমনই অভিযোগ করা হয় অভিনেত্রীর পরিবারের তরফে। এরপর সূরজ পাঞ্চোলির বিরুদ্ধে মামলা দায়ের করে জিয়ার পরিবার। যদিও ওই মামলা শুরুর পর সূরজকে গ্রেফতার করা হলেও, কয়েক দিনে মধ্যেই তাঁকে জামিনে মুক্তি দেওয়া হয়। বর্তমানে জামিনে মুক্ত রয়েছেন সূরজ পাঞ্চোলি।

.