এসব কী করছেন আমিশা প্যাটেল? জোর সমালোচনা অভিনেত্রীকে নিয়ে

কোনও মন্তব্য করেননি আমিশা 

Updated By: Jan 16, 2019, 11:17 AM IST
এসব কী করছেন আমিশা প্যাটেল? জোর সমালোচনা অভিনেত্রীকে নিয়ে

নিজস্ব প্রতিবেদন : 'কাহো না প্যার হ্যায়' করে বক্স অফিসে দমদার ধামাকা করেছিলেন আমিশা প্যাটেল। হৃত্বিক রোশনের বিপরীতে অভিনয়ের পর আরও বেশ কয়েকটি সিনেমা করেছেন তিনি, কিন্তু দর্শকের মন জয় করতে পারেননি। এরপর বিক্রম ভাট-এর সঙ্গে সম্পর্ক, তাঁর সঙ্গে বিচ্ছেদ নিয়ে এক সময় পেজ থ্রি গরম হয়ে যেত তাঁর খবরে। কিন্তু, এখন সেই অধ্যায়ও হয়েছে বন্ধ। বুঝতেই পারছেন আমিশা প্যাটেলের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : বক্স অফিসে ধামাকা, শাহরুখ খান-কে হেলায় হারিয়ে দিলেন রণবীর সিং!


রুপোলি পর্দায় তাঁকে না দেখা গেলেও, সোশ্যাল মিডিয়ায় তাঁর উপস্থিতি সব সময় নজরে আসে। টুইটার থেকে ইনস্টাগ্রাম, সব সময় আমিশা প্যাটেল যেন নেটিজেনদের চোখের মণি। তাঁর সাজগোজ, গতিবিধি সবই খুটিয়ে পরীক্ষা করেন নেটিজেনদের একাংশ। এবারেও তাঁর অন্যথা হয়নি। 
আমিশা যখন সাদা রঙের টিশার্টের সঙ্গে ডেনিম জিন্স এবং লুই ভিত্তরির একটি ব্যাগ নিয়ে ছবি শেয়ার করেন, তখন থেকেই শুরু হয় জল্পনা। অর্থাত, আমিশার এই সাজ তো নতুন নয়। কারও সঙ্গে যেন হুবহু মিলে যাচ্ছে বলে মনে করতে শুরু করেন নেটিজেনরা। এরপরই প্রকাশ্যে আসে সত্যি। 

 

দেখা যায়, সম্প্রতি জিমে যাওয়ার সময় হালকা নীল রঙের অফ শোল্ডার টপের সঙ্গে ডেনিম জিন্স পরেছিলেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী। সেই সঙ্গে লুই ভিত্তরির একটি ব্যাগও কাধে নিয়েছিলেন তিনি। অর্থাত, জাহ্নবীর স্টাইলকেই এক্কেবারে অনুসরণ করে ফেললেন বলিউডের এই অভিনেত্রী? যা নিয়ে শুরু হয় জোর জল্পনা। যদিও নেটিজেনদের হাজার প্রশ্নের মুখে পড়েও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি আমিশা প্যাটেল।
এদিকে লুই ভিত্তরির যে ব্যাগ জাহ্নবী এবং আমিশার কাধে দেখা যায়, তার দাম কমপক্ষে ২ লক্ষ বলেই জানা যাচ্ছে।

.