রণবীরের প্রাক্তন বান্ধবী দীপিকাকে নিয়ে মুখ খুললেন আলিয়া ভাট

কী বললেন আলিয়া ভাট, তা নিয়ে জল্পনা শুরু হয়ে যায় 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 5, 2021, 01:19 PM IST
রণবীরের প্রাক্তন বান্ধবী দীপিকাকে নিয়ে মুখ খুললেন আলিয়া ভাট
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​৩৫ বছরে পড়লেন দীপিকা পাড়ুকোন (Deepika Padukone)। ৩৫-এর জন্মদিনে দীপিকাকে নতুনভাবে শুভেচ্ছা জানালেন আলিয়া ভাট। নিজের সোশ্যাল হ্যান্ডেলে দীপিকাকে শুভেচ্ছা জনান আলিয়া। তিনি বলেন, শুভ জন্মদিন দীপি। সৌন্দর্য এবং শক্তির এক অদ্ভূত মেলবন্ধন রয়েছে তোমার মধ্যে। আগামী দিনগুলিতে আরও অনেক বেশি করে দীপিকার সঙ্গে তিনি বেড়াতে যেতে চান বলে জানান আলিয়া। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দীপিকাকে শুভেচ্ছা জানান আলিয়া। রণবীর কাপুরের প্রাক্তন বান্ধবী দীপিকাকে যেভাবে আলিয়া শুভেচ্ছা জানান, তা দেখে অনেকেই বলিউডের এই দুই অভিনেত্রীর প্রশংসা করতে শুরু করেন।

সম্প্রতি রণথম্ভোরে  একসঙ্গে ছুটি কাটাতে দেখা যায় আলিয়া ভাট (Alia Bhatt) এবং দীপিকা পাড়ুকোনকে। রণবীর কাপুর যখন আলিয়া এবং তাঁর পরিবারের সঙ্গে রণথম্ভোরে যান, সেই সময় দীপিকাকে নিয়ে রাজস্থানে উড়ে যান রণবীর সিংও। রণথম্ভোরে গিয়ে কাপুর এবং ভাটদের সঙ্গে দেখা হয়ে যায় দীপবীরের। এরপরই নীতু কাপুর এবং আলিয়া ভাটের সঙ্গে নিজস্বীতে বন্দি হন রণবীর সিং (Ranveer Singh)। দীপিকাকে ওই এক ফ্রেমে দেখা না গেলেও, বলিউডের এই প্রাক্তন জুটির মধ্যে যে বন্ধুত্ব এখনও অটুট, তা বেশ স্পষ্ট হয়ে যায়। যদিও রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটদের সঙ্গে পরিকল্পনা করে দীপিকারা বেড়াতে যাননি বলে স্পষ্ট করে দেন রণবীর সিং। 

আরও পড়ুন : মাত্র তেইশেই চমক, মুম্বইতে Janhvi কিনলেন ৩৯ কোটির বাড়ি

এবার রণথম্ভোর থেকে ফিরে দীপিকার জন্মদিনে তাঁকে শুভেচ্ছা জানান আলিয়া ভাট। ভবিষ্যতে রণবীর সিং এবং দীপিকা পাড়ুকোনের সঙ্গে আবারও বেড়াতে যাবেন বলে ইচ্ছাপ্রকাশ করেন মহেশ ভাটের মেয়ে। 

আরও পড়ুন : স্বরা রইলেন একা, নতুন বান্ধবীকে বিয়ে করলেন অভিনেত্রীর বিশেষ বন্ধু

করোনা আবহের জেরে দীপিকা পাড়ুকোন এবার নিজের জন্মদিন কীভাবে পালন করবেন, সে বিষয়ে অবশ্য কিছু জানা যায়নি। প্রসঙ্গত, গত বছর ছপাক-এর মুক্তির আগে দীপিকার জন্মদিন একযোগে পালন করেন পরিচালক মেঘনা গুলজার এঅবং অভিনেতা বিক্রান্ত মেসি।

.