আলিয়ার সঙ্গে কেক বানাতে চান? আপনার জন্যও রয়েছে এই সুযোগ

 এবিষয়টা অবশ্য খোলসা করেছেন তিনি নিজেই।

Updated By: Aug 21, 2019, 02:43 PM IST
আলিয়ার সঙ্গে কেক বানাতে চান? আপনার জন্যও রয়েছে এই সুযোগ

নিজস্ব প্রতিবেদন: গত বছর প্রেমিক রণবীর কাপুরের জন্মদিনে নিজের হাতে বিশেষ কেক বানিয়েছিলেন আলিয়া ভাট। ফের একবার পেস্ট্রি কেক বানানোর প্রস্তুতি নিচ্ছেন আলিয়া।  কিন্তু রণবীরের জন্মদিনও তো সেই ২৮ সেপ্টেম্বর। তাহলে হঠাৎ ছবির শ্যুটিং ছেড়ে কার জন্য কেক বানাতে বসলেন আলিয়া? এবিষয়টা অবশ্য খোলসা করেছেন তিনি নিজেই।

অর্জুন কাপুরের বোন অংশুলা কাপুরের সংস্থা স্বেচ্ছাসেবী সংস্থা 'ফ্যানকাইন্ড'-এর সঙ্গে যুক্ত হয়েছে আলিয়া। অংশুলার এই সংস্থার মাধ্যমেই রাস্তার পশুদের সাহায্য করতে চলেছেন তিনি। সেই কারণেই এমন উদ্যোগ নিয়েছেন আলিয়া। নিজের অনুরাগীদের উদ্দেশে একটি প্রস্তাবও রেখেছেন অভিনেত্রী। 'ফ্যানকাইন্ড'-এর ওয়েবসাইটে নূন্যতম ৩০০ টাকা জমা দিলেই ভক্তরা সুযোগ পাবেন আলিয়ার সঙ্গে কেক বানানোর। এই সমস্ত অনুদানের টাকা পৌঁছে যাবে 'ওয়ার্ল্ড ফর অল ফাউন্ডেশন'-এ।

আরও পড়ুন-কোলে সদ্যোজাত, ছবি পোস্ট করলেন অভিনেত্রী কোয়েল মল্লিক

আলিয়ার কথায়, সেলিব্রিটিদের জন্য ভক্তর ভালোবাসাই সব। তাঁরা কেউই ব্যক্তিগতভাবে আমায় চেনেন না অথচ তআমার কাজের জন্য আমায় ওরা ভালোবাসে। আমার এখনও মনে আছে সুখাম বলে ছোট্ট একটি শিশুকে আমি জীবনের প্রথম অটোগ্রাফ দিয়েছিলাম। এদিকে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আলিয়া ভাটের পরবর্তী ছবি 'সড়ক ২'-এর শ্যুটিং। ছবির পুরো টিমই খুব ব্যস্ত। তাতে সেই ব্যস্ততার ফাঁকে এই কেক বানানোয় কাজে যোগ দেবেন আলিয়া।

প্রসঙ্গত, অংশুলা কাপুর ফ্যানকাইন্ড নামে এই সংস্থাটি সাম্প্রতিককালে শুরু করেছেন। এই সংস্থার মাধ্যমে অনুরাগীরা অনুদান দিয়ে তারকাদের সঙ্গে দেখা করতে পারবেন বা কোনও বিশেষ কাজে যুক্ত হতে পারবেন। সেই অর্থ ব্যবহার হবে বিভিন্ন সামাজিক কাজে। ইতিমধ্যেই বরুণ ধাওয়ান, আলিয়া ভাট, ইউটিউবার প্রাজক্তা কোলি সহ বেশকিছু তারকা যোগ দিয়েছেন এই উদ্য়োগে।   

আরও পড়ুন-বোদরুমে ঘটা করে আয়োজিত 'সঙ্গীত'-এর সমস্ত ছবি প্রকাশ্যে আনলেন নুসরত

.