Alia Bhatt: 'ফুলসজ্জা শুধু গল্পকথা, পড়ে থাকে শুধু ক্লান্তি'

প্রথমদিন করণের অতিথি হিসাবে উপস্থিত থাকবেন রণবীর সিং ও আলিয়া ভাট। করণ তাঁদের পরিচিতি হিসাবে মজা করে বলেছেন, শোয়ের প্রথম অতিথি দুই বিবাহিত তারকা কিন্তু একে অপরের সঙ্গে বিবাহিত নয়। শোয়ের শুরু থেকেই বোঝা যাচ্ছে যে এই পর্বের টপিক হতে চলেছে বিয়ে।

Updated By: Jul 5, 2022, 07:50 PM IST
Alia Bhatt: 'ফুলসজ্জা শুধু গল্পকথা, পড়ে থাকে শুধু ক্লান্তি'

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শুরু হতে চলেছে বলিউডের অন্যতম জনপ্রিয় টক শো 'কফি উইথ করণ'(Koffee With Karan Season 7)। বরাবরই এই টক শো ঘিরে নানা বিতর্ক তৈরি হয়। এবারও যে তার অন্যথা হবে না তার বেশ কিছুটা আভাস পাওয়া যাচ্ছে এই শোয়ের প্রোমো থেকেই। মঙ্গলবার করণ জোহর নিজেই শেয়ার করেছেন এই শোয়ের প্রথম এপিসোডের প্রোমো। 

প্রথমদিন করণের(Karan Johar) অতিথি হিসাবে উপস্থিত থাকবেন রণবীর সিং(Ranveer Singh) ও আলিয়া ভাট(Alia Bhatt)। করণ তাঁদের পরিচিতি হিসাবে মজা করে বলেছেন, শোয়ের প্রথম অতিথি দুই বিবাহিত তারকা কিন্তু একে অপরের সঙ্গে বিবাহিত নয়। শোয়ের শুরু থেকেই বোঝা যাচ্ছে যে এই পর্বের টপিক হতে চলেছে বিয়ে। সদ্য বিয়ে করেই এই শোয়ে অংশগ্রহণ করেন আলিয়া। ব়্যাপিড ফায়ারে করণ আলিয়াকে জিগ্গেস করেন, বিয়ে করার পর বিয়ে সম্পর্কে কোন প্রচলিত ধারণা ভেঙেছে আলিয়ার? 

আরও পড়ুন:Mithun Chakraborty-Dev: রাজনীতিকে পাশে সরিয়ে শুটিং সেটে মিঠুন-দেব

অভিনেত্রীর সাফ জবাব,'বিয়েতে ফুলসজ্জা বা সুহাগরাত সম্পর্কে যে প্রচলিত ধারণা রয়েছে তা একেবারেই ভুল কারণ সবাই ক্লান্ত থাকে।' আলিয়ার কথা শুনে হেসে অস্থির করণ ও রণবীর সিং। এখানেই শেষ নয়, আড্ডায় নিজের সেক্স প্লে লিস্টও শেয়ার করেন রণবীর। পাশাপাশি এবারও ব্লান্ডার করে বসেন আলিয়া। তাঁর নিজের বিয়ে নিয়ে বলতে বলায় সে ভুলবশত করণের বিয়ে নিয়ে বলতে শুরু করেন। সে কথা শুনেই আলিয়াকে জিনিয়াস অফ দ্য ইয়ার তকমা দেন রণবীর। সবমিলিয়ে এই আড্ডা যে বেশ মজাদার হতে চলেছে, প্রোমো থেকেই তার আভাস পাওয়া যাচ্ছে। 

আরও পড়ুন: Rajkummar Rao: মেঘলা দিনে হঠাৎ ভিক্টোরিয়ায় রাজকুমার

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

আরও পড়ুন: Kaali: ছবির পোস্টারে ধূমপানে মশগুল 'কালী', পরিচালকের বিরুদ্ধে দায়ের FIR

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.