Brahmastra: ‘ব্রহ্মাস্ত্র ২’ ছবিতে দেব-অমৃতা জুটিতে কাদের দেখা যাবে? জানালেন আলিয়া-রণবীর

Brahmastra: বক্স অফিসে ২০০ কোটি টাকা ব্যবসা করেছে এই ছবি। ২০২২ সালের অন্যতম হিট এই ছবি। প্রায় একদশক ধরে এই ছবির পরিকল্পনা, শ্যুটিং ও পোস্ট প্রোডাকশনের কাজ করেছেন অয়ন মুখোপাধ্যায়। তবে খুব শীঘ্রই এই ছবির দ্বিতীয় ও তৃতীয় পর্বের শ্যুটিং শেষ করবেন পরিচালক। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Sep 19, 2022, 08:15 PM IST
Brahmastra: ‘ব্রহ্মাস্ত্র ২’ ছবিতে দেব-অমৃতা জুটিতে কাদের দেখা যাবে? জানালেন আলিয়া-রণবীর

Alia Bhatt, Ranbir Kapoor, Brahmastra, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘ব্রহ্মাস্ত্র’ রিলিজের পর পরই শুরু হয়ে গেছে এই ছবির দ্বিতীয় পর্বের আলোচনা। শুরু হয়েছে নানা ধরনের জল্পনা। এই ছবির হাত ধরে অনেকদিন পর খরা কাটিয়ে উঠেছে বলিউডের ছবি। ছবির শেষ অংশেই এই ছবির আগামী সিক্যুয়েলের উল্লেখ রয়েছে। এই ট্রিলজির দ্বিতীয় পর্বের নাম হতে চলেছে, ‘ব্রহ্মাস্ত্র: পার্ট টু দেব’। সেই ছবির গল্পের কেন্দ্রবিন্দু হবেন শিবার বাবা-মা দেব ও অমৃতা। ছবিতে ঝাপসা এক ঝলক দেখা গেছে অমৃতার। তা থেকেই অনুমান শুরু যে, এই ছবিতে অমৃতা হতে চলেছেন দীপিকা পাড়ুকোন। কিন্তু এখনও অবধি অফিসিয়ালি কিছু জানায়নি ছবির টিম।

আরও পড়ুন: Dev-Jeet: ‘জিৎ সবাই হয়, কিন্তু দেব একটাই’

বক্স অফিসে ২০০ কোটি টাকা ব্যবসা করেছে এই ছবি। ২০২২ সালের অন্যতম হিট এই ছবি। প্রায় একদশক ধরে এই ছবির পরিকল্পনা, শ্যুটিং ও পোস্ট প্রোডাকশনের কাজ করেছেন অয়ন মুখোপাধ্যায়। তবে খুব শীঘ্রই এই ছবির দ্বিতীয় ও তৃতীয় পর্বের শ্যুটিং শেষ করবেন পরিচালক। রণবীর এক সাক্ষাৎকারে বলেন যে অস্ত্রভার্স নিয়ে একাধিক ছবি তৈরি হতে পারে। এমনকী একেকটি অস্ত্র নিয়ে তৈরি হতে পারে এক একটি ছবি। তাই দ্বিতীয় ও তৃতীয় পর্বের ছবি একসঙ্গেই শ্যুট করা হবে আর খুব তাড়তাড়িই তা রিলিজ করা হবে বড়পর্দায়। তবে দ্বিতীয় পর্বে কে হতে চলেছে দেব ও অমৃতা, তা নিয়েই জল্পনা তুঙ্গে।

এক সাক্ষাৎকারে আলিয়া ও রণবীরকেই সরাসরি জিগ্গেস করা হয়, শিবার বাবা-মা অর্থাৎ দেব-অমৃতার চরিত্রে কাকে কাকে দেখা যাবে? আলিয়া বলেন, ‘ছবিতে কে কে হবেন দেব ও অমৃতা, তা শুধুমাত্র ছবির কোর টিমই জানে। কাকে দেখা যাবে এই ছবিতে তা নিয়ে বেশ জল্পনা চলছে, তা ভালোই। কিন্তু এখনও আমরা কেউই জানি না। তবে অমৃতার চরিত্রে দীপিকাকে খুব ভালো লাগবে। ও খুবই গর্জাস ও স্টানিং।’

আরও পড়ুন: Watch, Enrique Iglesias: 'টু নাইট আই অ্যাম লাভিং ইউ'! ফ্যান চাইলেন সেলফি, এনরিকে দিলেন ঠোঁট

দেব ও অমৃতার চরিত্রে কাকে দেখতে চান রণবীর কাপুর? অভিনেতা বলেন, ‘এই ছবিতে দেব ও অমৃতা হল সবচেয়ে শক্তিশালী চরিত্র। এই চরিত্রগুলোতে অভিনয় করা যেকোনও অভিনেতার কাছেই স্বপ্ন। যেভাবে অয়ন এই ছবির বাকি দুটো পার্টের কথা ভাবছে সেটা যে প্রথম ছবির থেকেও অনেকটা বড় হতে চলেছে তা আর বলার অপেক্ষা রাখে না।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.