Al Pacino | Noor Alfallah: তিরাশিতেও লিবিডোর তুঙ্গে আল পাচিনো! কী করেছেন জানলে ভিরমি খাবেন...

আল পাচিনো-র বান্ধবী সন্তানসম্ভবা এই খবর কিছুদিন আগেই প্রকাশ পায়। ২৯ বছর বয়সী নূর আলফাল্লাহ ‘গডফাদার’ স্টারের সঙ্গে ২০২২ সালের এপ্রিল থেকে ডেট করছেন বলে জানা গিয়েছে। তাদের রোম্যান্সের গুজব ছড়িয়ে পরে যখন পাপারাৎজিরা তাদেরকে একসঙ্গে ডিনারে দেখে নেয়।

Updated By: Jun 2, 2023, 03:56 PM IST
Al Pacino | Noor Alfallah: তিরাশিতেও লিবিডোর তুঙ্গে আল পাচিনো! কী করেছেন জানলে ভিরমি খাবেন...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের বাবা হতে চলেছেন হলিউডের অন্যতম গুরুত্বপূর্ণ অভিনেতা আল পাচিনো। নিজের চতুর্থ সন্তানের আগমনের কথা জানিয়েছে প্রবীণ অভিনেতার প্রতিনিধি। বান্ধবী এবং চলচ্চিত্র প্রযোজক নূর আলফাল্লাহর সঙ্গে এটি তাঁর প্রথম সন্তান। আল পাচিনোর প্রতিনিধি পিপলকে এই খবর জানিয়েছেন।

আল পাচিনো-র বান্ধবী সন্তানসম্ভবা এই খবর কিছুদিন আগেই প্রকাশ পায়। বিভিন্ন সূত্রে জানা যায়, ‘অভিনেতার প্রেমিকা এক মাসের মধ্যেই সন্তানের জন্ম দেবেন’।

 

২৯ বছর বয়সী নূর আলফাল্লাহ ‘গডফাদার’ স্টারের সঙ্গে ২০২২ সালের এপ্রিল থেকে ডেট করছেন বলে জানা গিয়েছে। তাদের রোম্যান্সের গুজব ছড়িয়ে পরে যখন পাপারাৎজিরা তাদেরকে একসঙ্গে ডিনারে দেখে নেয়।

আরও পড়ুন: Rooqma Ray: বাবার স্বপ্ন পূরণই একমাত্র লক্ষ্য! নতুন রূপে রুকমা...

নূর আলফাল্লাহর সন্তান আল পাচিনোর চতুর্থ সন্তান হতে চলেছে। এর আগে তাঁর প্রাক্তন বান্ধবী এবং অভিনয় কোচ জান ট্যারান্টের সঙ্গে তাঁর এক মেয়ে রয়েছে। ৩৩ বছর বয়সী সেই মেয়ের নাম জুলি মেরি। এছাড়াও তাঁর প্রাক্তন বান্ধবী বেভারলি ডি'অ্যাঞ্জেলোর সঙ্গে তাঁর যমজ সন্তান রয়েছে। ২২ বছর বয়সী এই যমজ সন্তানদের নাম আন্তন এবং অলিভিয়া। বেভারলি-র সঙ্গে তিনি ১৯৯৭ থেকে ২০০৩ পর্যন্ত ডেট করেছেন। অন্যদিকে, চলচ্চিত্র প্রযোজক নূর আলফাল্লাহ এর আগে প্রবীণ গায়ক মিক জ্যাগার এবং বিলিয়নিয়ার নিকোলাস বার্গ্রুয়েনের সঙ্গে ডেট করেছেন।

আরও পড়ুন: Sonu Sood: পরিযায়ী শ্রমিকের পর এবার দুঃস্থ শিশুদের পাশে সোনু, স্কুল তৈরির ঘোষণা...

গত মাসেই, ৭৯ বছর বয়সী রবার্ট ডি নিরোর বান্ধবী টিফানি চেন সন্তানের জন্ম দিয়েছে। এটি ডি নিরোর সপ্তম সন্তান। তারা তাদের মেয়ের নাম রেখেছেন গিয়া ভার্জিনিয়া চেন ডি নিরো। ডি নিরো গডফাদার ২ সিনেমায় আল পাচিনোর সহ-অভিনেতা ছিলেন।

হলিউডের ক্লাসিক সিনেমা দ্য গডফাদার সিরিজের তারকা আল পাচিনো আরও বহু সিনেমায় অভিনয় করেছেন। এর মধ্যে রয়েছে স্কারফেস, সেন্ট অফ এ উওম্যান, হিট, সার্পিকো, সি অফ লাভ, দ্য ডেভিলস অ্যাডভোকেট, দ্য ইনসাইডার, ...অ্যান্ড জাস্টিস ফর অল, কার্লিটো'স ওয়ের মতো আইকনিক চলচ্চিত্র। তাঁর অন্যান্য সিনেমাগুলির মধ্যে রয়েছে ডনি ব্রাস্কো, ওশান্স থার্টিন সহ আরও অন্যান্য বহু সিনেমা।

সাম্প্রতিক কিছু বছরে, ওয়ানস আপন এ টাইম ইন হলিউড, দ্য আইরিশম্যান, হাউস অফ গুচি, দ্য পাইরেটস অফ সোমালিয়া, ড্যানি কলিন্সের মতো সিনেমায় দেখা গিয়েছে আল পাচিনোকে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

 

.