Rooqma Ray: বাবার স্বপ্ন পূরণই একমাত্র লক্ষ্য! নতুন রূপে রুকমা...

Rooqma Ray: কখনও সহ অভিনেতা রাহুলের সঙ্গে প্রেমকাহিনীর গল্প তো কখনও আবার অনুষ্ঠান করতে গিয়ে বিপত্তি। সাম্প্রতিক সময়ে বারংবার খবরের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী রুকমা রায়। এবার বেশ কিছুদিন পর ছোটপর্দায় ফিরছেন রুকমা, শুরু হচ্ছে সান বাংলার নতুন সিরিয়াল রূপসাগরে মনের মানুষ"।

Updated By: May 31, 2023, 02:08 PM IST
Rooqma Ray: বাবার স্বপ্ন পূরণই একমাত্র লক্ষ্য! নতুন রূপে রুকমা...

Rooqma Ray, New Mega Serial, Tv, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: 'দেশের মাটি' এবং ' লালকুঠি'-এর অসামান্য সাফল্যের পর কিছুদিনের জন্য পর্দা থেকে বিরতি নিয়েছিলেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী রুকমা রায়। ফের মহা সমারোহে এক নয়া ধারাবাহিকের হাত ধরে ছোটপর্দায় ফিরছেন অভিনেত্রী। সান বাংলায় আসতে চলেছে "রূপসাগরে মনের মানুষ" নামের এক ধারাবাহিত। এই ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করবেন রুকমা।

আরও পড়ুন- Sonu Sood: পরিযায়ী শ্রমিকের পর এবার দুঃস্থ শিশুদের পাশে সোনু, স্কুল তৈরির ঘোষণা...

রুকমার কথায়, "অনেকদিন পর এমন এক চরিত্রে অভিনয় করার সুযোগ পেলাম। এখানে আমার চরিত্রের নাম পূর্ণা। বাবার স্বপ্ন পূরণ করাই ওঁর একমাত্র লক্ষ্য।আর পাঁচটা গল্পের থেকে একেবারেই আলাদা এই ধারাবাহিকের গল্প। আমরা খুব পরিশ্রম করে কাজ করছি। আশা করি আপনাদের ভাল লাগবে।"

"রূপসাগরে মনের মানুষ" গল্পের কাঠামো একেবারেই অন্য রকম। কীরকম  সেই গল্প? লোকে বলে, ভালোবাসা অন্ধ- এটা কি সবসময়ই সত্যি? প্রকৃত স্বরূপ জানার জন্য মানুষ সবসময় কারো হৃদয়ের গভীরে তাকায় না, বরং মানুষ ক্ষণস্থায়ী সৌন্দর্যের দিকে তাকিয়ে হৃদয়কে উপেক্ষা করে। পূর্ণা,  বাবা ও পরিবারের সাথে পুলিশ কোয়ার্টারে থাকে। সে খুব সুন্দরী, পড়াশোনায় মেধাবী এবং তার এক মাত্র লক্ষ্য হলো তার বাবার স্বপ্ন পূরণ করা।

আরও পড়ুন- Bollywood: সুরের হাত ধরে দুই বাঙালির বলিউড পাড়ি…

পূর্ণা কি তার পরিবারের আশা ধরে রাখতে পারবে ? পূর্ণা রূপে লক্ষ্মী, গুণে সরস্বতী। সমাজে মেয়েদের রূপেই কদর,কিন্তু সেই রূপকে ছাপিয়ে গুণকে কদর করতে পারবে এমন মনের মানুষ কি সে খুঁজে পাবে? এসব প্রশ্নের উত্তর জানাতে সান বাংলায় আসছে "রূপসাগরে মনের মানুষ"। জুনের মাঝামাঝি থেকে শুটিং শুরু, সম্প্রচারিত হবে জুলাইয়ের প্রথমে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.