Akshay Kumar | Nora Fatehi: লাল লেহেঙ্গায় খিলাড়ি, নোরা ফাতেহির সঙ্গে মঞ্চ মাতালেন অক্ষয় কুমার

অক্ষয় এবং নোরা তার দ্য এন্টারটেইনার্স ট্যুর নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে সফর করছেন। ভিডিওটিতে দেখা যাচ্ছে অক্ষয় তার কালো পোশাকের উপর একটি লাল লেহেঙ্গা পরে নাচ শুরু করছেন। তিনি একটি ছোট লাল রঙের ঝলমলে পোশাক পরা নোরার সঙ্গে যোগ দেন।

Updated By: Mar 4, 2023, 05:48 PM IST
Akshay Kumar | Nora Fatehi: লাল লেহেঙ্গায় খিলাড়ি, নোরা ফাতেহির সঙ্গে মঞ্চ মাতালেন অক্ষয় কুমার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফের শিরোনামে অক্ষয় কুমার। আটলান্টায় (Atlanta) নোরা ফাতেহির (Nora Fatehi) সঙ্গে পারফর্ম করার সময় বলিউড অভিনেতা অক্ষয় কুমারকে লাল লেহেঙ্গা পরে নাচতে দেখা গিয়েছে। অক্ষয় এবং নোরা তাদের দ্য এন্টারটেইনার্স ট্যুর (The Entertainers tour) নিয়ে মার্কিন যুক্তরাষ্ট্রে (USA) সফর করছেন। ভাইরাল ভায়ানি তাঁর ইনস্টাগ্রামে এই নাচের একটি ক্লিপ শেয়ার করেছে।

ভিডিওটিতে দেখা যাচ্ছে অক্ষয় তার কালো পোশাকের উপর একটি লাল লেহেঙ্গা পরে নাচ শুরু করছেন। তিনি একটি ছোট লাল রঙের ঝলমলে পোশাক পরা নোরার সঙ্গে যোগ দেন। অক্ষয় একটি চকচকে কালো ব্লেজার এবং কালো প্যান্টে লেহেঙ্গাটি সরিয়ে বেরিয়ে আসেন। দুজনকে তাঁর 'সেলফি' ছবির 'ম্যায় খিলাড়ি তু আনারি' গানে নাচতে দেখা যায়।

 

এই জুটি মঞ্চে অসাধারণ নাচের মুভ দেখান এবং আলিঙ্গন করে তাঁদের নাচ শেষ করেন।

আরও পড়ুন: Uorfi Javed: মিলিন্দ সোমানকে মনে করালেন উর্ফি, গায়ে সাপ জড়িয়ে ধরা দিলেন ক্যামেরায়

নোরা ছাড়াও মৌনি রায় (Mouni Roy), সোনম বাজওয়া (Sonam Bajwa), দিশা পাটনি (Disha Patni) এবং অপশক্তি খুরানা (Aparshakti Khurana) অক্ষয়ের দ্য এন্টারটেইনার্স ট্যুরের একটি অংশ। যুক্তরাষ্ট্রের বিভিন্ন শহরে সরাসরি অনুষ্ঠান করবে এই দলটি। আমেরিকার নিউ জার্সিতে (New Jersey) এর একটি শো কম টিকিট বিক্রির কারণে বাতিল করা হয়েছে বলে প্রমোটাররা একটি বিবৃতিতে জানিয়েছে।

আরও পড়ুন: Jacqueline Fernandez: গোল্ডেন সিকুইন্ড থাই-হাই স্লিট গাউনে জ্যাকুলিন ফার্নান্ডেজ, মিস করবেন না নতুন হট লুক

অক্ষয় কুমারের সর্বশেষ ফিল্ম 'সেলফি'-র কথা বলতে গেলে, ছবিটি রাজ মেহতা পরিচালিত। এটি ২৪ ফেব্রুয়ারি, ২০২২ সালে সিনেমা হলে এসেছে। ছবিতে অক্ষয় ছাড়াও অভিনয় করেছেন ইমরান হাশমি (Emraan Hashmi), ডায়ানা পেন্টি (Diana Penty) এবং নুশরাত ভারুচা (Nushrratt Bharuccha)। ২০১৯ সালের মালায়ালাম ফিল্ম, 'ড্রাইভিং লাইসেন্স'-এর রিমেক এই সিনেমাটি। ফিল্মটি একজন আরটিও ইন্সপেক্টর এবং একজন বিশিষ্ট অভিনেতার মধ্যে প্রতিদ্বন্দ্বিতাকে ঘিরে আবর্তিত হয়েছে।

সিনেমাটি বক্স অফিসে মাত্র ৩ কোটি টাকার ব্যবসা করে অত্যন্ত ধীরগতির শুরু করেছিল।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.