Akshay Kumar : 'রাম সেতু' জন্য ৫০ কোটি নিয়েছেন অক্ষয়! জ্যাকলিন, নুসরতদের পারিশ্রমিক কত?

দীপাবলিতে মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের 'রামসেতু'। মুক্তির পর ছবিটি বক্স অফিসে বেশ ভালোই ফল করছে বলে খবর মিলছে। মুক্তির প্রথম দু'দিনেই ছবিটি ৬৮ কোটি টাকার ব্যবসা করেছে বলে জানা যাচ্ছে। আগামী দিনেও ছবিি বক্স অফিসে ভালোই ফল করবে বলে মনে করা হচ্ছে। বলা ভালো বলিউডের মন্দার বাজারে আশার আলো দেখাচ্ছে এই ছবি। 

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Oct 30, 2022, 07:22 PM IST
Akshay Kumar : 'রাম সেতু' জন্য ৫০ কোটি নিয়েছেন অক্ষয়! জ্যাকলিন, নুসরতদের পারিশ্রমিক কত?

Ram Setu,  Akshay Kumar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: দীপাবলিতে মুক্তি পেয়েছে অক্ষয় কুমারের 'রামসেতু'। মুক্তির পর ছবিটি বক্স অফিসে বেশ ভালোই ফল করছে বলে খবর মিলছে। মুক্তির প্রথম দু'দিনেই ছবিটি ৬৮ কোটি টাকার ব্যবসা করেছে বলে জানা যাচ্ছে। আগামী দিনেও ছবিি বক্স অফিসে ভালোই ফল করবে বলে মনে করা হচ্ছে। বলা ভালো বলিউডের মন্দার বাজারে আশার আলো দেখাচ্ছে এই ছবি। 

এদিকে ইতিমধ্যেই আলোচনায় উঠে এসেছে 'রাম সেতু' ছবিতে অক্ষয়ের পারিশ্রমিক। শোনা যাচ্ছে, এই ছবির জন্য ৫০ কোটি টাকা পারিশ্রমিক নিয়েছেন অক্ষয়। ছবিতে আক্কির স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন নুসরত বারুচা। নুসরত নিয়েছেন ৩ কোটি টাকা। ছবিতে নুসরতের চরিত্রের নাম 'গায়ত্রী কুলশ্রেষ্ঠ', তিনি পেশায় অধ্যাপক। ডক্টর সেন্ড্রা রেবোলোর চরিত্রে অভিনয় করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। জ্যাকলিন এই ছবিতে অভিনয়ের জন্য নিয়েছেন ৪ কোটি টাকা। এই ছবির জন্য অভিনেত্রী জেনিফার পিকিনাটো নিয়েছেন ৭৫ লক্ষ টাকা। ডক্টর গ্যাব্রিয়েলার ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। 

আরও পড়ুন- 'পেনের কালি ছিল না তাই ১০০তে ৯৮ পেয়েছি', মাধবীলতার কথায় হাসির রোল নেটপাড়ায়...

এদিকে 'রাম সেতু' হাত ধরে বলিউডে পা রেখেছেন দক্ষিণি তারকা সত্যদেব কাঞ্চরানা। ছবিতে সত্যদেবের অভিনয় প্রশংসিত হচ্ছে। অভিনয়ের দিক থেকে তিনি এক প্রকার অক্ষয়কে টক্কর দিয়েছেন। তবে পারিশ্রমিকের দিক থেকে অক্ষয়ের থেকে কয়েকশো মাইল পিছনে সত্যদেব। জানা গেছে, এ ছবিতে তাঁর পারিশ্রমিক ছিল মাত্র এক কোটি টাকা। এছাড়া এই ছবির জন্য নাসের ৪৫ লক্ষ টাকা নিয়েছেন বলে জানা যাচ্ছে। প্রসঙ্গত, অক্ষয়কুমার এদেশের সবথেকে বেশি অঙ্কের ট্যাক্স দেন বলে জানা যায়।

ছবিতে প্রত্নতত্ত্ববিদের ভূমিকায় দেখা গেল অক্ষয়কুমারকে। যিনি কিনা 'রাম সেতু'কে বাঁচাতে মরিয়া। জানা যাচ্ছে, দমন, দিউ উটি এবং মুম্বই সংলগ্ন বেশকিছু জায়গায় 'রাম সেতু'র শ্যুটিং হয়েছে। 'রাম সেতু' হল তামিলনাড়ু দক্ষিণ-পূর্ণ উপকূলে অবস্থিত পামবন দ্বীপ। যেটা রামেশ্বরম দ্বীপ নামেও পরিচিত। এটি শ্রীলঙ্কার উত্তর-পশ্চিমের মান্নার পর্যন্ত বিস্তৃত একটি চুনাপাথরের শৃঙ্খল। রামায়ণ অনুসারে লঙ্কা থেকে সীতাকে উদ্ধারের জন্য রামের এই যাত্রাপথ বানিয়েছিল বানর সেনা। ছবিটির পরিচালনা করেছেন অভিষেক শর্মা, অভিষেকের প্রযেজনা সংস্থা কেপ আমাজন প্রাইম ভিডিয়ো, অ্যাবুন্ড্যান্টিয়া এন্টারটেইনমেন্ট এবং লাইকা প্রোডাকশনের সঙ্গে মিলিতভাবে এই ছবিটির প্রযোজনা করেছে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.